১৩ মে ২০২১
`
এনবিআর চেয়ারম্যানের সাথে বিপিএমসিএ’র বৈঠক

চিকিৎসাসামগ্রী আমদানিতে শুল্ক মওকুফ দাবি

-

বেসরকারি মেডিক্যাল কলেজগুলোর জন্য কোভিড-১৯ চিকিৎসা ও সুরক্ষার সব উপকরণ আমদানিতে ট্যাক্স মওকুফ সুবিধা অব্যাহত রাখা, জীবন রক্ষাকারী যন্ত্রপাতি যেমন ব্লাডব্যাংক, পেমেন্ট মনিটর, ভেন্টিলেটর, আইসিইউ প্রভৃতি অত্যাধুনিক চিকিৎসা যন্ত্রপাতির কর মওকুফের দাবি জানিয়েছে বাংলাদেশ প্রাইভেট মেডিক্যাল কলেজ অ্যাসোসিয়েশন- বিপিএমসিএ।
গতকাল জাতীয় রাজস্ব বোর্ডের সম্মেলন কক্ষে বোর্ডের চেয়ারম্যান ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা মো: রহমাতুল মুনিমের সাথে বিপিএমসিএর প্রতিনিধিদলের ২০২১-২২ অর্থবছরের জাতীয় বাজেট প্রণয়ন সংক্রান্ত আলোচনায় বিপিএমসিএ নেতৃবৃন্দ এ দাবি উত্থাপন করেন। সংগঠনের সভাপতি এম এ মুবিন খান প্রতিনিধিদলের নেতৃত্ব দেন।
জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান দেশের বেসরকারি স্বাস্থ্য খাতের সব চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের কোভিড চলাকালীন অক্লান্ত পরিশ্রম করে যে ত্যাগ ও সেবা দিয়েছেন তার প্রশংসা করেন। সরকারিভাবে কোভিড চিকিৎসা ও দেশের প্রত্যন্ত অঞ্চলে ক্যান্সার, হার্ট প্রভৃতি জটিল রোগের চিকিৎসা দেয়ার জন্য হাসপাতাল স্থাপন করা হলে ট্যাক্স সংক্রান্ত সুবিধা পাওয়ার সুপারিশ করা হবে মর্মে সভায় আশ্বাস প্রদান করেন।



আরো সংবাদ


কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১ বাউফলে গভীর নলকূপ স্থাপন ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ড. মাসুদ ইসরাইলি সন্ত্রাস বন্ধে পদক্ষেপ নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি বাবুনগরীর আহ্বান এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস ঈদ উদযাপন যাতে করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধির উপলক্ষ না হয়ে উঠে : প্রধানমন্ত্রী করোনা : ভারতে আটকে পড়া বাংলাদেশিদের ফেরার ব্যবস্থা ঈদের পর পয়েন্ট হারাল বাংলাদেশ গণজমায়েত এড়িয়ে ঈদের আনন্দ উপভোগ করার আহ্বান প্রধানমন্ত্রীর

সকল