২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

এনাম মেডিক্যালের এক চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

-

সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের এক চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত চিকিৎসকের নাম স্যামুয়েল ফলিয়া (৩০)। তিনি চাঁদপুর জেলার মিশন রোড এলাকার বার্নবাস বাদল ফলিয়ার ছেলে ছিল। গত বুধবার গভীর রাতে পৌর এলাকার দক্ষিণ দরিয়াপুর মহল্লার একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ডা: স্যামুয়েল ফলিয়া এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের অনকোলজি বিভাগের রেজিস্টার হিসেবে কর্মরত ছিলেন।
জানা যায়, গত বুধবার গভীর রাতে সাভার মডেল থানা পুলিশ তার ভাড়া বাসার দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে এনাম মেডিক্যাল হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। গতকাল বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে তার লাশ প্রেরণ করা হয়েছে। ডা: স্যামুয়েল ফলিয়ার মৃত্যু বিষয়টি নিশ্চিত করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওটি ইনচার্জ মো: নাছির উদ্দিন জানান, স্যামুয়েল ফলিয়া এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালেরই মেধাবী শিক্ষার্থী ছিলেন। পরে তিনি এই হাসপাতালেই নিজের কর্মজীবন শুরু করেন। তিনি বিবাহিত ছিলেন। অপর একটি সূত্র জানায় যে কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে ওই কক্ষ থেকে একটি সুইসাইডাল নোট পাওয়া গেছে।
সাভার মডেল থানার ওসি (অপারেশন) মো: জাকারিয়া হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণায় তিনি ডা: স্যামুয়েল ফলিয়ার আত্মহত্যা করেছেন। এ দিকে ডা: স্যামুয়েল ফলিয়ার মৃত্যুতে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ



premium cement