২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রাম বন্দরের শেডে ভয়াবহ আগুন, ধোঁয়ায় আচ্ছন্ন বিস্তীর্ণ এলাকা

-

চট্টগ্রাম বন্দর সংরক্ষিত এলাকার অভ্যন্তরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে ২ নং জেটি গেট বরাবর অবস্থিত শেডটিতে আগুন লাগে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা বাড়তে থাকে এবং বিস্তীর্ণ এলাকা ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে পড়ে।
বন্দর সূত্র জানিয়েছে, প্রায় অর্ধলাখ বর্গফুট আয়তনের এই শেডটিতে নিলামযোগ্য পুরনো পণ্য, ওয়েস্টেজ পেপার এবং বিভিন্ন ধরনের কেমিক্যাল ছিল। নানা ধরনের দাহ্যপদার্থ এবং পুরনো কাপড় থাকায় ব্যাপক ধোঁয়া হচ্ছে। সূত্র বলেছে, শেডটি জেটির দিকে হওয়াতে আগুন আশপাশে ছড়ানোর আশঙ্কা ছিল কম। ফায়ার সার্ভিসের বেশ ক’টি ইউনিটের পাশাপাশি নিজস্ব অগ্নিনির্বাপণ ইউনিটও আগুন নেভানোর কাজ করেছে।

 


আরো সংবাদ



premium cement
ব্রিটিশ তেলবাহী ট্যাংকারে হাউছিদের সরাসরি হামলা গাজা নিয়ে আলোচনার জন্য সৌদি আরব যাচ্ছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মিরসরাই প্রেস ক্লাবের নতুন সভাপতি মিঠু, সম্পাদক মাঈন আইসিসির সিদ্ধান্ত ইসরাইলকে প্রভাবিত করবে না : নেতানিয়াহু শনিবার বন্ধই থাকছে প্রাথমিক বিদ্যালয় মে মাসে দেশে সর্বকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হতে পারে ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল

সকল