০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


উগ্রবাদী নেতা গ্রেফতার

-

নিষিদ্ধ ঘোষিত উগ্রবাদী সংগঠন আল্লাহর দলের নেতা ফারুক শেখকে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট। গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের বেগুনবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ঢাকা দক্ষিণের দাওয়াত শাখার আমির বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফারুক শেখ ২০১৬ সাল থেকে নিষিদ্ধ ঘোষিত উগ্রবাদী সংগঠন আল্লাহর দলের সক্রিয় সদস্য বলে জানিয়েছে। দক্ষিণ কেরানীগঞ্জ থানায় সন্ত্রাসবিরোধী আইনে দায়েরকৃত মামলার তিনি পলাতক আসামি। গ্রেফতারের সময় তার কাছ থেকে দু’টি মোবাইল ফোন, ৪০টি শপথ গ্রহণের কাগজসহ দলীয় বিভিন্ন কাগজপত্র উদ্ধার করা হয়।
ফারুক শেখের বাবার নাম মোক্তার শেখ। মাদারীপুরের রাজৈর উপজেলায় মজুমদার কান্দি গ্রামে তার বাড়ি। বর্তমানে তার বাসা দক্ষিণ কেরানীগঞ্জে।

 


আরো সংবাদ



premium cement
রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু সুন্দরবনে আগুন নেভেনি, রাতে আরো ছড়িয়ে পড়তে পারে রামুতে ৬০ লাখ টাকার ইয়াবাসহ ২ কারবারী আটক ৪০ ডিগ্রির নিচে নামল দেশের সর্বোচ্চ তাপমাত্রা তিন দিন ৩ ঘণ্টা করে শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা ‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার

সকল