১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪

-

ফেনীতে চাঁদা না পেয়ে এক ব্যক্তিকে অপহরণ করে আড়াই লাখ টাকা মুক্তিপণ আদায়ের ঘটনার মূল হোতাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৬টি স্ট্যাম্প জব্দ করা হয়। গতকাল (শনিবার) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার দিবাগত রাতে জেল সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের উত্তর ধলিয়া গ্রামের আহম্মদ আলী ভূঁইয়া বাড়ির অহিদুর রহমানের ছেলে ক্ষতিগ্রস্ত ওবায়দুল হক (৬০) এর দায়েরকৃত একটি মামলায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- একই উপজেলার ধলিয়া ইউনিয়নের বালুয়া চৌমুহনী গ্রামের আবুল বাশারের ছেলে ওসমান গনি (৩০), আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ হানিফ (৩০), ইসমাইল হোসেনের ছেলে মো: সাইমুন (২০), আব্দুস সোবহানের ছেলে সিএনজি অটোরিকশা চালক মো: খুরশিদ(২৮)। এ সময় অপহরণ কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা জব্দ ও এ মামলার বাদির কাছ থেকে জোরপূর্বক নেয়া ১০০ টাকা মূল্যের ৬টি স্ট্যাম্পও জব্দ করা হয়।
ফেনী মডেল থানার এসআই রবিউল হক জানান, শুক্রবার রাতে ক্ষতিগ্রস্ত ওবায়দুল হক নিজে বাদি হয়ে এ ঘটনায় জড়িতদের মধ্যে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪-৫ জনকে আসামি করে ফেনী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এর পর গভীর রাতে তাৎক্ষণিক ফেনী সদর উপজেলার বালুয়া চৌমুহনী গ্রামে অভিযান চালিয়ে এ মামলার প্রধান আসামিসহ এজাহার নামীয় ৪ জনকে গ্রেফতার ও সিএনজি অটোরিকশাটি জব্দ ও স্ট্যাম্পগুলো উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু আফগানিস্তানে নতুন করে ভারী বৃষ্টি ও বন্যায় ৫০ জনের মৃত্যু বগুড়ায় বন্ধু হত্যার ঘটনায় সৈনিক লীগ সভাপতি গ্রেফতার ইয়েমেনে তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি তৃতীয় শ্রেণির ছাত্রীকে চকলেট খাওয়ানোর প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগ এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির

সকল