১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


উগ্রবাদী নেতা গ্রেফতার

-

নিষিদ্ধ ঘোষিত উগ্রবাদী সংগঠন আল্লাহর দলের নেতা ফারুক শেখকে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট। গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের বেগুনবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ঢাকা দক্ষিণের দাওয়াত শাখার আমির বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফারুক শেখ ২০১৬ সাল থেকে নিষিদ্ধ ঘোষিত উগ্রবাদী সংগঠন আল্লাহর দলের সক্রিয় সদস্য বলে জানিয়েছে। দক্ষিণ কেরানীগঞ্জ থানায় সন্ত্রাসবিরোধী আইনে দায়েরকৃত মামলার তিনি পলাতক আসামি। গ্রেফতারের সময় তার কাছ থেকে দু’টি মোবাইল ফোন, ৪০টি শপথ গ্রহণের কাগজসহ দলীয় বিভিন্ন কাগজপত্র উদ্ধার করা হয়।
ফারুক শেখের বাবার নাম মোক্তার শেখ। মাদারীপুরের রাজৈর উপজেলায় মজুমদার কান্দি গ্রামে তার বাড়ি। বর্তমানে তার বাসা দক্ষিণ কেরানীগঞ্জে।

 


আরো সংবাদ



premium cement
ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি তৃতীয় শ্রেণির ছাত্রীকে চকলেট খাওয়ানোর প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগ এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও) গাজা যুদ্ধ শেষ করতে হামাস প্রধানকে হত্যা করতে চায় যুক্তরাষ্ট্র! জামালপুরে ভাঙন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে বাঁশ পাইলিং শঙ্কার মুখে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ গফরগাঁওয়ে বজ্রপাতে নারীর মৃত্যৃ

সকল