১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


উপজেলা নির্বাচন পারিবারিক খেলায় পরিণত হয়েছে : সুরঞ্জন ঘোষ

-

সাংবিধানিক অধিকার ফোরামের সভাপতি ও ৯০ এর ছাত্র গণ-অভ্যুত্থানের কেন্দ্রীয় সাবেক ছাত্রনেতা সুরঞ্জন ঘোষ গতকাল এক বিবৃতিতে বলেছেন, আসন্ন উপজেলা নির্বাচনে জনগণের কোনো আগ্রহ বা উদ্দীপনা নেই। কারণ এটি একটি পারিবারিক নির্বাচনে পরিণত হয়েছে। এই নির্বাচনে মন্ত্রী ও এমপিদের প্রকাশ্য হস্তক্ষেপের বিষয়টিকে মানুষের মধ্যে আওয়ামী লীগের নিজস্ব খেলায় পরিণত করেছে। এই নির্বাচনে দেশবাসীর কোনো স্বার্থ নেই।
সুরঞ্জন ঘোষ আরো বলেন, দেশে রাজা-বাদশাহর শাসন চলছে। রাষ্ট্রের সব সাংবিধানিক প্রতিষ্ঠানকে সরকার ধ্বংস করে দিয়েছে। মানুষের ভোটের অধিকার নেই। সরকার বিরোধীরা কথা বলতে পারে না। সংবাদপত্রের স্বাধীনতা নেই। দেশের বাজার ও ব্যাংক ব্যবস্থা চলে গেছে চোর-ছেঁচড়াদের নিয়ন্ত্রণে। এই সরকারকে একটি সর্বাত্মক গণ-অভ্যুত্থান করে সরানো ছাড়া দেশবাসীর সামনে আর কোনো বিকল্প নেই। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি তৃতীয় শ্রেণির ছাত্রীকে চকলেট খাওয়ানোর প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগ এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও) গাজা যুদ্ধ শেষ করতে হামাস প্রধানকে হত্যা করতে চায় যুক্তরাষ্ট্র! জামালপুরে ভাঙন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে বাঁশ পাইলিং শঙ্কার মুখে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ

সকল