২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

এক সিট ফাঁকা রেখে অভ্যন্তরীণ রুটের ফ্লাইট শুরু হচ্ছে কাল

-

দীর্ঘদিন পর দেশের ৪ বিমানবন্দরে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল শুরু হচ্ছে কাল (১ জুন) সোমবার থেকে। নতুন নিয়মে স্বাস্থ্যবিধি মেনে এক সিট ফাঁকা রেখে যাত্রীদের উড়োজাহাজের নির্ধারিত আসন গ্রহণ করতে হবে। ফ্লাইট চলাচলের সার্বিক প্রস্তুতি দেখার জন্য গতকাল শনিবার ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল পরিদর্শন করতে যান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো: মাহবুব আলী।
পরিদর্শন শেষে প্রতিমন্ত্রী মাহবুব আলী সাংবাদিকদের বলেন, অভ্যন্তরীণ রুটে পরিচালিত বিমানগুলোর যাত্রীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য বিমানবন্দরে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। যাত্রীদের বিমানে ভ্রমণ করার সময় যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার অনুরোধ করছি। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো: মহিবুল হক বলেন, ১ জুন থেকে অভ্যন্তরীণ রুটে বিমান চালানোর প্রস্তুতি পরিদর্শনের জন্য আজকে আমরা এখানে এসেছি। প্রস্তুতি পরিদর্শন শেষে আমার কাছে প্রতীয়মান হয়েছে, যাত্রীরা নিরাপদেই ভ্রমণ করতে পারবেন।
এ সময় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান মো: মফিদুর রহমান বলেন, আমরা বিমানবন্দরে যেসব ব্যবস্থা গ্রহণ করেছি এবং বিমান চালনাকারী প্রতিষ্ঠানগুলোকে যে নির্দেশনা দিয়েছি, তা যথাযথভাবে অনুসরণ করে যাত্রীরা যদি স্বাস্থ্যবিধি ও নিরাপদ দূরত্ব বজায় রেখে চলাচল করে, তবেই আমাদের প্রচেষ্টা সার্থক হবে বলে মনে করি।


আরো সংবাদ



premium cement
চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না সালমান-শাকিবের পর এবার জয়কে টার্গেট!

সকল