২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

করোনা থেকে মুক্তির জন্য কুরআন খতম ও বিশেষ দোয়া খেলাফত মজলিসের

-

করোনভাইরাসের সংক্রমণ থেকে দেশ জাতি ও বিশ^বাসীর মুক্তি কামনায় খেলাফত মজলিস ঢাকা মহানগরী গতকাল কুরআন খতম ও বিশেষ দোয়ার আয়োজন করে। বেলা সোয়া ১২টায় পুরানাপল্টনস্থ মজলিস মিলনায়তন থেকে এই দোয়া মাহফিলের অনলাইনে লাইভ সম্প্রচার করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র যুগ্মমহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন বলেন, করোনাভাইরাসের মহামারী থেকে মুক্তির জন্য আল্লাহর রহমত প্রয়োজন। যেখানে মানুষের প্রচেষ্টা ব্যর্থ সেখানে আল্লাহর সাহায্যই একমাত্র ভরসা। তাই বেশি বেশি তাওবাহ-ইস্তিগফার ও দোয়া করতে হবে। একই সাথে করোনাভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্যসচেতন হতে হবে। সাবান-পানি দিয়ে হাত ধোয়া, শারীরিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্য সতর্কতা যথাযথভাবে মেনে চলতে হবে।
দলের ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মাওলানা আজীজুল হকের পরিচালনায় এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্মমহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী, কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মো: আবদুল জলিল, ঢাকা মহানগরী সহসাধারণ সম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরু প্রমুখ। দোয়ার আগে গত এক সপ্তাহে আল্লাহর অনুগ্রহ লাভের উদ্দেশে ঢাকা মহানগরীতে খেলাফত মজলিসের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এক শত খতমে কুরআন তেলাওয়াত সম্পন্ন করেন। মুনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন।

 


আরো সংবাদ



premium cement