০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


পররাষ্ট্রমন্ত্রীর শোক

যুক্তরাষ্ট্রে করোনায় বাংলাদেশ সোসাইটির সভাপতির মৃত্যু

-

আমেরিকায় নোবেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বাংলাদেশ সোসাইটির, যুক্তরাষ্ট্রের সভাপতি কামাল আহমদ। স্থানীয় সময় রোববার (৫ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে নিউ ইয়র্কের আলমাস্ট হাসপাতালে তিনি মারা যান। তিনি দীর্ঘ দিন থেকে কিডনিজনিত রোগেও ভুগছিলেন।
তার বাড়ি বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাউরভাগ গ্রামে। এবি মিডিয়া গ্রুপের পরিচালক কামাল হোসেন বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সাবেক সভাপতি এবং বর্তমান উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ছিলেন। এ ছাড়াও তিনি জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তার প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিতায় এবং অর্থায়নে অসংখ্য মসজিদ মাদরাসাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান গড়ে উঠেছে দেশ ও প্রবাসে।
এ দিকে প্রবাসী কমিউনিটি নেতা কামাল আহমদের মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। তিনি মরহুমের সাথে আমেরিকার সময়কালের স্মৃতিচারণ করে তার রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এ দিকে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বাংলাদেশ সোসাইটির সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের পরিচালক কামাল আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 


আরো সংবাদ



premium cement