২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

গার্মেন্ট কর্মীরা ঢাকায় প্রবেশ করলে করোনা পরিস্থিতি ঝুঁকিপূর্ণ হবে : ডিএসসিসি মেয়র

-

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেছেন, লাখ লাখ গার্মেন্ট কর্মী রাজধানী ঢাকায় প্রবেশ করলে করোনা পরিস্থিতি ঝুঁকিপূর্ণ হতে পারে। এ জন্য বিষয়টি পুনঃবিবেচনার জন্য বাণিজ্যমন্ত্রীর প্রতি আহ্বান জানাচ্ছি।
গতকাল নগর ভবনে হটলাইনে লোকলজ্জার ভয়ে খাবার গ্রহণে অস্বস্তিবোধকারীদের জন্য সীমিত আকারে খাবার পৌঁছে দেয়া কার্যক্রমের উদ্বোধনকালে মেয়র এ আহ্বান জানান।
সাঈদ খোকন বলেন, করোনা পরিস্থিতি এপ্রিলে ভয়াবহ হতে পারে। এখন আবার গার্মেন্ট চালু রাখার সিদ্ধান্ত নেয়ায় গ্রামের বাড়িতে ফিরে যাওয়া গার্মেন্ট কর্মীরা দলে দলে একসাথে ঢাকায় ফিরছে। এতে করোনা পরিস্থিতি আরো ঝুঁকিপূর্ণ হয়ে যাবে। এ ব্যাপারে নাগরিকরা আমাকে তাদের উদ্বেগের বিষয়টি জানিয়েছে। এ জন্য সিদ্ধান্তটি পুনঃবিবেচনার জন্য আমি বাণিজ্যমন্ত্রীর প্রতি অনুরোধ জানাচ্ছি।
ডিএসসিসির বিভিন্ন ফোন নম্বরে কল করে গত কয়েক দিন থেকেই নগরবাসী খাদ্যসামগ্রীর চাহিদা জানাতে থাকে। এ জন্য ডিএসসিসির পক্ষ থেকে দুটি মোবাইল নম্বর নির্দিষ্ট করে দেয়া হয়েছে। ইতোমধ্যে চাহিদার ভিত্তিতে ৬১১ জনের বাসায় খাবার পৌঁছে দিয়েছে ডিএসসিসি। হটলাইন নম্বর হলো: ০১৭০৯৯০০৭০৩ ও ০১৭০৯৯০০৭০৪।


আরো সংবাদ



premium cement