০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মানবিক কারণে আল্লামা সাঈদীকে মুক্তি দিন : ডা: ইরান

-

মানবিক কারণে আন্তর্জাতিক খ্যাতিমান মোফাসসিরে কুরআন ও সাবেক সংসদ সদস্য আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, দেশ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। এ মুহূর্তে দলীয় সঙ্কীর্ণতা পরিহার করে সব দল-মত, জাতি-ধর্ম, বর্ণ-গোত্র নির্বিশেষে সবাইকে মহামারী করোনাভাইরাসের ভয়াবহ সংক্রমণ থেকে রক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
গতকাল শুক্রবার লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি বলেন, আল্লামা সাঈদী একজন সর্বজন শ্রদ্ধেয় আলেমে দ্বীন, তার হার্টে পাঁচটি রিং বসানো, ৮১ বছরের বয়োবৃদ্ধ আল্লামা সাঈদী স্বাভাবিক চলাফেরা করতে অক্ষম। তাই সরকারকে অনুরোধ করব মানবিক, ধর্মীয় ও বয়স বিবেচনায় আল্লামা সাঈদীকে মুক্তি দিয়ে জাতীয় দুর্যোগ মোকাবেলায় জাতীয় ঐক্যের ভিত রচনা করুন।
পিরোজপুর-২ আসনে ধানের শীষের সাবেক সংসদ সদস্য প্রার্থী ডা: ইরান বলেন, আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী বর্তমানে নানান জটিল, কঠিন ও দুরারোগ্য ব্যাধি নিয়ে কারান্তরীণ রয়েছেন। তার প্রতি রাষ্ট্রের সদয় মানবিক আচরণ দেশের সর্বস্তরের জনগণ একান্তভাবে প্রত্যাশা করছে। ইতোমধ্যে করোনাভাইরাস গোটা বিশ্ব ও ক্ষমতাধর রাষ্ট্রগুলোকে স্তব্ধ করে দিয়েছে। তাই সরকারকে অনুরোধ করে বলব, আপনারা আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর ওপর মানবিক ও সদয় হোন, মহান রাব্বুল আলামিনও এর বিনিময়ে উত্তম পুরস্কার দান করবেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে অন্তঃসত্তা মা ও পাঁচ বছরের ছেলের মৃত্যু ঝড়ে পড়ে যাওয়া মাদরাসা ঘর এক মাসেও মেরামত হয়নি গুচ্ছের‘বি' ইউনিটের ফল প্রকাশ, পাশ ৩১ হাজার মানুষের হাত-পা কেটে নিজেই ‘অপারেশন’ করতেন মিল্টন সমাদ্দার : হারুন প্রধানমন্ত্রীর সাথে নারী ক্রিকেটারদের প্রতিনিধি দলের সাক্ষাৎ পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আরেক মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী ৩ মাসের গর্ভবতী স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ ১০ মে’র ডেডলাইনের আগেই সেনা প্রত্যাহার নিয়ে পর্যালোচনা ভারত-মালদ্বীপের রাশিয়ান রকেট হামলায় দোনেৎস্ক অঞ্চলে নিহত ২

সকল