২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
ডিএসসিসি ৩ নম্বর ওয়ার্ড

সন্ত্রাস-দুর্নীতিমুক্ত এলাকা গড়তে চান মুফতি আতাউর

-

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডের জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কাউন্সিলর পদপ্রার্থী মুফতি মো: আতাউর রহমান খান। ঢাকার দুই সিটি মিলে জমিয়তের তিনিই একমাত্র প্রার্থী। তার মার্কা ঝুড়ি। তিনি এলাকায় নিয়মিত লিফলেট বিতরণ ও বাড়ি বাড়ি গিয়ে জনগণের ভোট প্রার্থনা করছেন। মুফতি মো: আতাউর রহমান খান কওমি মাদরাসা থেকে দাওরা হাদিস-মাস্টার্স শেষ করে মাদরাসা শিক্ষার সর্বোচ্চ ডিগ্রি ইসলামী আইন নিয়ে পড়াশোনা করে মুফতি ডিগ্রি লাভ করেন। তিনি বর্তমানে জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদরাসায় মুফতি ও মুহাদ্দিস হিসেবে কর্মরত রয়েছেন। পাশাপাশি মৌলভীরটেক নূরে শমসের মসজিদের ইমাম ও খতিবের দায়িত্ব পালন করছেন। মুফতি আতাউর ৩ নম্বর ওয়ার্ডের নবীনবাগের স্থায়ী বাসিন্দা। তিনি দীর্ঘ দিন থেকে এলাকার জনসাধারণের সুবিধা-অসুবিধায় পাশে থাকার চেষ্টা করে আসছেন।
আতাউর রহমান খান নয়া দিগন্তকে বলেন, আমি দীর্ঘ দিন থেকে মেরাদিয়া-বনশ্রী এলাকার সর্বস্তরের মানুষের অধিকার আদায়ের জন্য নীরবে কাজ করছি। আমি চাই সন্ত্রাস-দুর্নীতি, মাদক ও সব রকমের সামাজিক অনাচারমুক্ত সুখী, সমৃদ্ধ, আধুনিক ও পরিচ্ছন্ন ৩ নম্বর ওয়ার্ড গঠন করতে। যেখানে ধনী-গরিব নির্বিশেষে সব শ্রেণীর মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত থাকবে।


আরো সংবাদ



premium cement
ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল ব্যাঙ্কিং খাতের অনিয়ম-দুর্নীতি আড়াল করতে সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাংলাদেশ ব্যাংকের নিষেধাজ্ঞা গাজীপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ল নেপাল, সতর্ক সংকেত বাংলাদেশের জন্যও গুচ্ছ ভর্তি পরীক্ষা : ১ মে ‘এ' ইউনিটের ফল, ১ আগস্টে ক্লাস শুরু শায়েস্তাগঞ্জে নদীতে গোসলে নেমে এক ভাইয়ের মৃত্যু, নিখোঁজ আরেকজন রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক

সকল