০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


মেঘনায় ট্রলারডুবি নিখোঁজ ৩

-

মুন্সীগঞ্জ জেলায় মেঘনা নদীর গজারিয়া লঞ্চঘাটে এক বালুবাহী ট্রলার একটি যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ডুবে যায়। এ ঘটনায় তিন ব্যক্তি নিখোঁজ রয়েছেন। নিখোঁজ তিন ব্যক্তি, আসলাম (২৮), ইমাইদুল (৩৮) ও এক ব্যক্তির পরিচয় জানা যায়নি।
গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন-অর-রশিদ বাসসকে জানান, এর আগে রাতে চলাচলের কারণে কোস্টগার্ড ট্রলারটি সিজ করলে গজারিয়া ঘাটের কাছে নোঙর করে। ভোর পাঁচটা ১৫ মিনিটে বরিশাল থেকে ফিরে এলে ‘এমভি কির্তন খোলা-২’ লঞ্চের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়। ট্রলারটি ডুবে গেলে ঘুমন্ত শ্রমিকরা ডুবে যায়, তবে নিজাম (৪০) সাঁতরে তীরে আসতে সক্ষম হয়।
গজারিয়া থানার কোস্টগার্ড জানান, লঞ্চচালক শহীদুল ইসলাম এবং মালিক জাহাঙ্গীর হোসেন ও ইউনুস ব্যাপারিকে এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে। লঞ্চচালক জানান, অতিরিক্ত কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।
মুন্সীগঞ্জের ডিসি মো: মনিরুজ্জামান তালুকদার বাসসকে জানান, দমকল বাহিনী ও ডুবুরিরা বিভিন্ন পয়েন্টে ট্রলারটি খুঁজে পেতে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।

 

 


আরো সংবাদ



premium cement
অর্থনীতিতে পিএইচডি ডিগ্রি অর্জন করলেন শিব্বির আহমদ রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়, ভোগান্তি যাত্রীদের গণহত্যা বন্ধ করে ফিলিস্তিনকে পূর্ণাঙ্গ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে হবে : ছাত্রশিবির দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি গাজায় ইসরাইলি গণহত্যার প্রতিবাদে সিলেটে শিবিরের বিক্ষোভ মিছিল ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে হত্যা, বাবা ও ভাই গ্রেফতার বন্যাবিধ্বস্ত কেনিয়া ও তানজানিয়ায় ঘূর্ণিঝড় সতর্কতা জারি রাজধানীতে লেকে গোসলে নেমে ২ কিশোরের মৃত্যু ইসরাইলের ওপর কঠোর হতে বাইডেনের প্রতি ডেমোক্রেট কংগ্রেস সদস্যদের আহ্বান আশুলিয়ায় ঝুট ব্যবসা দখল নিতে ৬ জনকে কুপিয়ে জখম

সকল