২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


পেঁয়াজ ১০০ টাকার কমে পাওয়ার সম্ভাবনা নেই : বাণিজ্যমন্ত্রী

-

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, আমরা চেষ্টা করছি। তবে পেঁয়াজ ১০০ টাকার নিচে পাওয়ার কোনো সম্ভাবনা আপাতত নেই। এ মাসের শেষের দিকে দেশে উৎপাদিত পেঁয়াজ বাজারে এলে দাম কমবে। তার আগে হয়তো সম্ভব হবে না। গতকাল শুক্রবার সকালে রংপুরের নর্থ ভিউ হোটেলে ইটভাটা মালিকদের এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।
বাণিজ্যমন্ত্রী বলেন, মিসর থেকে ৫০ হাজার টন পেঁয়াজ আসার কথা। সেটা এলেও দাম একটু কমতে পারে বলে মনে হয়। ভারতে পেঁয়াজের দাম বেড়ে গেছে। তাই ভারত থেকে পেঁয়াজ আমদানি করলেও দাম কমার সুযোগ নেই। ভারতে এখন পেঁয়াজ ৮০ টাকা দরে বিক্রি হচ্ছে।
মন্ত্রী আরো বলেন, পেঁয়াজের বাজার মনিটরিং করার জন্য মন্ত্রণালয়ের একজন উচ্চপদস্থ কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত অতি গরমে স্কুল বন্ধ রাখার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী ইসলামপুরে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আব্দুস সালাম চেয়ারম্যান নির্বাচিত দশমিনা ট্রাকচালককের হত্যা করে রড ছিনতাই : ২ দিনের রিমান্ডে শিক্ষক দূরদর্শনের লোগোর রং বদলে ‘গেরুয়া’ করা নিয়ে বিতর্ক

সকল