৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


মিসেস মিলেনিয়াম ইউনিভার্স এবার বাংলাদেশে

-

মিসেস মিলেনিয়াম ইউনিভার্স এবার বাংলাদেশে আয়োজন করতে যাচ্ছে মিসেস ও মিস মিলেনিয়াম ইউনিভার্স সুন্দরী প্রতিযোগিতা। মালয়েশিয়া-ভিত্তিক এই প্রতিষ্ঠান প্রতি বছর মালয়েশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে বিবাহিত ও অবিবাহিতদের জন্য সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করে। এ বছর এটি অনুষ্ঠিত হবে বাংলাদেশে।
গত ৯ মে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে ‘মিস ও মিসেস মিলেনিয়াম ইউনিভার্স’ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ওই প্রতিযোগিতায় ‘মিসেস মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশ’ হিসেবে বাংলাদেশের নাহিদ আহমেদ সুমিকো অংশগ্রহণ করেন এবং ‘মোস্ট আউটস্ট্যান্ডিং ওম্যান’ এবং ‘মোস্ট পপুলারিটি’ খেতাবে সম্মানিত হন। এর ধারাবাহিকতায় মিসেস নাহিদ আহমেদ সুমিকোকে মিলেনিয়াম ইউনিভার্সের বাংলাদেশ প্রতিনিধি হিসেবে নির্বাচন করা হয় এবং তার উদ্যোগে বাংলাদেশে একটি আন্তর্জাতিক মানের সুন্দরী প্রতিযোগিতার আয়োজনের দায়িত্ব দেয়া হয়। এবারের এই প্রতিযোগিতার নাম ঠিক করা হয়েছে থ‘মিসেস মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশ ২০২০’। এখানে বিবাহিত, সিঙ্গেল মাদাররা অংশ নিতে পারছেন।
এ বিষয়ে বিস্তারিত জানাতে গত মঙ্গলবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। রাজধানীর রাওয়া ক্লাবে আয়োজিত এই সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন গার্নিস প্যারেসের ব্র্যান্ড ম্যানেজার রাহাত হোসেন চৌধুরী, মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশের ডিরেক্টর মোহাম্মদ কামরুল ইসলাম, মাই ফুডস লিমিটেডের চেয়ারম্যান সৈয়দ তাজওয়ার আজম, ম্যানেজিং ডিরেক্টর কর্নেল সৈয়দ আরিফুল আজম (অব:), এটিএন বাংলার অনুষ্ঠান উপদেষ্টা মোহন খান, প্রশাসন, বিক্রয় ও বিপণন মীর মোতাহার হাসান ও এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান।
অনুষ্ঠানে বক্তারা জানান, ইতোমধ্যেই অনলাইনে প্রায় ৬ হাজার প্রতিযোগীর মধ্যে ১১০ জনকে নির্বাচিত করা হয়েছে এবং ২৯ অক্টোবর অনুষ্ঠিত হয় এর প্রথম অডিশন রাউন্ড। এ দিন ২৮ জনকে নির্বাচন করা হয়েছে। এদের থেকে সেরা বিজয়ী ফাইনাল রাউন্ডে অংশ নেবেন। ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে মালয়েশিয়াতে ২০২০ সালের মে মাসে। অনুষ্ঠানে জানানো হয়, নারী সৌন্দর্যময়ী আর শক্তিশালী তাই সে সংসারধর্মে গিয়েও সৌন্দর্যময়ী ও সংসারের প্রধান শক্তি। নারীর এই বিশেষ দুই ভূমিকাকে সামনে রেখে অবিবাহিত ও বিবাহিত নারীদের নিয়ে এক নতুন প্রতিযোগিতার আয়োজন করে আসছে মিসেস মিলেনিয়াম ইউনিভার্স।মিসেস মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশের আয়োজক ‘সুমিকো স্পার্ক এন্টারটেইনমেন্ট’ এবং স্পন্সর ‘মাই ফুডস লিমিটেড’। এর মিডিয়া পার্টনার হিসেবে থাকছে এটিএন বাংলা।


আরো সংবাদ



premium cement
রেলের ভাড়া না বাড়ানোর আহ্বান জাতীয় কমিটির ব্যারিস্টার খোকনের অব্যাহতিপত্র প্রত্যাহার বড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে ১০ লাখ টাকার মাছ নিধন পেরুতে বাস খাদে পড়ে নিহত ২৫ ‘৭ জানুয়ারি নৌকার প্রার্থীকে জেতানোর জন্য আমরা অনেক অপকর্ম করেছি’ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়ার শিক্ষার্থীদের অস্বীকৃতি দোয়ারাবাজারে নিখোঁজের ২ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার খালিস্তানিদের পাশে থাকার বার্তা ট্রুডোর, উদ্বেগ ভারতের নাজিরপুরে বাসচাপায় নিহত ১ হবিগঞ্জে পিকআপ-ট্রাকের সংঘর্ষে নিহত ২ শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করতে বিএনপি সংকল্পবদ্ধ

সকল