০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


ফণীর ক্ষয়ক্ষতি সামালে সাধারণ মানুষের পাশে থাকবে জাপা : এমপি বাবলা

-

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, ভয়ঙ্কর ঘূর্ণিঝড় ফণীর ক্ষয়ক্ষতি সামলাতে সরকারের পাশাপাশি জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মী সর্বাত্মক প্রস্তুতি নিয়েছে। বিশেষ করে উপকূলীয় অঞ্চলগুলোতে জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীকে সাধারণ মানুষের পাশে থেকে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করতে ইতোমধ্যে বিরোধীদলীয় নেতা পল্লীবন্ধু এরশাদ ও বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ নির্দেশ দিয়েছেন।
দোলাইরপাড়ে গতকাল বৃহস্পতিবার শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টি আয়োজিত এক যৌথসভায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। সভায় আরো বক্তৃতা করেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, কদমতলীয় থানা জাতীয় পার্টির সভাপতি শামসুজ্জামান কাজল।
বাবলা আরো বলেন, যেকোনো বিপদ থেকে রক্ষা করার মালিক একমাত্র আল্লাহ। তিনি নিশ্চয় বাংলাদেশের মানুষকে যেকোনো দুর্যোগের হাত থেকে রক্ষা করবেন। তবে আমাদের সবাইকে যে কোনো দুর্যোগ সামলাতে সতর্ক থাকতে হবে ফণীর আঘাতে ক্ষয়ক্ষতি যাতে কম হয় সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে কঠোর নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের নেতা এরশাদ ও বেগম রওশন এরশাদ জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীকে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
কুয়াকাটা জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষে আহত ১১, আটক ২ মে মাসে ১৩টি বজ্রঝড়ের আভাস চীন যেভাবে মেক্সিকোকে ব্যবহার করে যুক্তরাষ্ট্রে তাদের পণ্য প্রবেশ করাচ্ছে মুলাদীর মেঠোপথে শোভা ছড়ানো সোনাইল আজ বিলুপ্তির পথে জয়পুরহাটে ট্রাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ পাঁচ বছর পর ইউরোপ সফরে শি জিনপিং যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২ ইউক্রেনে ইস্টার প্রার্থনার মাঝে ড্রোন হামলা, রণাঙ্গনে রাশিয়ার সাফল্য দাবি যে সব কারণে করের বোঝা বাড়তে পারে আগামী বাজেটে প্রেসিডেন্ট বাইডেনের ‘জেনোফোবিক’ বক্তব্য নিয়ে ভারত-জাপানের আপত্তি আ’লীগ নেতাকে কটূক্তি, ছাত্রলীগ সভাপতিকে শোকজ

সকল