২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


হোমনায় ১৪৪ ধারা জারি

ধানের শীষে ভোট দেয়া জনগণের নৈতিক দায়িত্ব : ড. মোশাররফ

-

হোমনা উপজেলা প্রশাসন হঠাৎ করে ১৪৪ ধারা জারির মাধ্যমে গতকাল বিকেলে চান্দেরচর ইউনিয়নের বাঘের বাজার ও রামকৃষ্ণপুরে বিএনপির পূর্বনির্ধারিত দু’টি সমাবেশ বন্ধ করে দিয়েছে। ফলে ওই দু’টি সমাবেশে বক্তৃতা করতে পারেননি বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, কুমিল্লা-১ ও ২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট-বিএনপি প্রার্থী ড. খন্দকার মোশাররফ হোসেন।
বিএনপির সমাবেশ এলাকায় ১৪৪ ধারা জারি করায় ড. খন্দকার মোশাররফ হোসেন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সরকারের পক্ষপাতিত্ব আচরণে এটা পরিষ্কার যে, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি। সুষ্ঠু নির্বাচন হবে কি না? এ নিয়ে জনগণ শঙ্কিত।
মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত ড. মোশাররফ কুমিল্লা-২ আসনের হোমনা উপজেলার ঘাগুটিয়া ও দুলালপুর ইউনিয়নে ব্যাপক গণসংযোগকালে দড়িরচর বাজার, দুলালপুর, মাধবপুর বাজার ও দৌলতপুরে স্থানীয় বিএনপি আয়োজিত পথসভায় বক্তৃতা করেন। লোকেলোকারণ্য পথসভাগুলো বিশাল জনসভায় রূপ নেয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
বসুন্ধরা গ্রুপে চাকরির সুযোগ মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ জর্ডান ও ইসরাইল সফরে যাচ্ছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত

সকল