০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


বক্তব্য দেয়া ভুলে গেছি : সোহেল তাজ

-

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বলেন, বক্তব্য দেয়া ভুলে গেছি, অনেক দিন ধরে রাজনীতির মাঠে নেই। তার পরও আমি আপনাদের মধ্যেই আছি।
তিনি গতকাল গাজীপুরের কাপাসিয়ায় তার বোন সিমিন হোসেন রিমির এক নির্বাচনী মতবিনিময় সভায় ওইসব কথা বলেন। সভায় তাজের সাথে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিমিন হোসেন রিমি ছাড়াও তাজউদ্দীন আহমদের মেয়ে শারমিন আহমদ রিপি, মেহজাবিন আহমদ মিমি, তাজউদ্দীনের নাতি ব্যারিস্টার তুরাজ আহমদ তাজ, রাকিব হোসেন, নায়লা মাহিয়া, আবদুল কবির মাস্টার, কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি মুহাম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান প্রমূখ উপস্থিত ছিলেন।
সোহেল তাজ আরো বলেন, রাজনীতি করে মানুষ বিভিন্ন কারণে। আমার পরিবার রাজনীতি করে বাংলাদেশের স্বাধীনতা, সোনার বাংলার স্বপ্নকে ধরে রাখার জন্য। আমার পরিবার এই বাংলাদেশের জন্য সারাজীবন কাজ করে গেছেন। আমাদের পরিবার সবসময় গণতন্ত্রের পক্ষে এবং বাংলাদেশের অগ্রযাত্রার পক্ষে। আমার বোন নির্বাচন করা মানে আমার নির্বাচন করা। আমার বোনই হচ্ছে আমি। তিনি বোনের জন্য নৌকা প্রতীকে ভোট চেয়ে বলেন, গত ১০ বছরে দেশ অনেক এগিয়েছে। নৌকায় ভোট দিলে দেশ আরো এগিয়ে যাবে।
রিমির সাথে গাজীপুর-৪ আসনে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন সাবেক মন্ত্রী আ স ম হান্নান শাহের ছেলে বিএনপি মনোনীত প্রার্থী রিয়াজুল হান্নান শাহ।


আরো সংবাদ



premium cement