২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


আজ সাংবাদিক নির্যাতনবিরোধী সংহতি সমাবেশ

-

সড়কে নিরাপত্তার দাবিতে ছাত্র বিক্ষোভ চলাকালে গত ৪ ও ৫ আগস্ট রাজধানীতে কর্তব্যরত ৪০ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসীদের গ্রেফতার দাবিতে আজ সকাল ১০টায় জাতীয় প্রেস কাব মিলনায়তনে ‘সাংবাদিক নির্যাতনবিরোধী সংহতি সমাবেশ’ এর আয়োজন করা হয়েছে। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এ সমাবেশ আয়োজন করেছে। সংহতি সমাবেশে সাংবাদিক ও পেশাজীবী নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত থাকবেন গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের অধ্যাপক ড. আসিফ নজরুল, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমানসহ বিশিষ্ট নাগরিকরা।
কর্মসূচিতে অংশগ্রহণ করে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম আবদুল্লাহ এবং ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: শহীদুল ইসলাম। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনের ১৭টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়া গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও চলছে মেসি ঝলক, আবারো জোড়া গোল উল্লাপাড়ায় গাড়িচাপায় অটোভ্যানচালক নিহত থাইল্যান্ড সফর শেষে সোমবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ঈদ পুনর্মিলনী ফরিদপুরে ২ ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার করা হবে : র‌্যাব মুখোপাত্র ধর্মঘটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পরিবহন বন্ধ, দুর্ভোগে মানুষ আমাদের মূল লক্ষ্য মানুষকে জাগিয়ে তোলা : গাজা ইস্যুতে আন্দোলনরত শিক্ষার্থীরা গণতন্ত্রকে চিরস্থায়ীভাবে বাকশালে পরিণত করতেই খালেদা জিয়াকে বন্দী রেখেছে সরকার : রিজভী বন্যার আশঙ্কায় সুনামগঞ্জের হাওর এলাকার কৃষকরা

সকল