০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ছেলেটি বাড়ি থেকে বেরিয়ে আর ফিরেনি

নিখোঁজ মোঃ ফজলে রাব্বি - ছবি - নয়া দিগন্ত

মা অসুস্থ ছিলেন বলে সারাদিন ঘরের কাজগুলো নিজেই করেছিল ছেলেটি। তারপর মা খুশি হয়ে সন্তানের জন্য প্রিয় খাবার রান্না করেছিলেন। ছেলেটি মন ভরে খেয়েছিল সেদিন। কিন্তু পরদিন দুপুরে কাউকে না বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। আর বাড়ি ফিরেনি ছেলেটি!

মা-বাবার একমাত্র সন্তান রাব্বি, পুরো নাম মোঃ ফজলে রাব্বি। বয়স ২৪ বছর। এইচএসসি পাশ। গায়ের রঙ ফর্সা। উচ্চতা পাঁচ ফুট সাত ইঞ্চি। মাথার চুল ছোট। মুখে হালকা দাড়ি আছে। তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন।

গত ১৩ জুন দুপুরে ঢাকার ১৭৫৯ গ্যাস রোড, পলাশপুর কদমতলীর নিজ বাড়ি থেকে বেরিয়ে যায়। দুপুরের খাবারের সময় পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায় বাবা ছেলেটির মোবাইল ফোনে কল দিলে, সেটি বন্ধ পায়। এরপর থেকে ছেলেকে খুঁজে বেড়াচ্ছেন মা-বাবা। পরদিন ১৪ জুন কদমতলী থানায় জিডি করেন তারা।

একমাত্র সন্তানকে হন্যে হয়ে খুঁজছেন মা-বাবা। কখনো ছুঁটছেন হাসপাতালে, কখনো থানায়। কিন্তু ছেলের কোনো খোঁজ পাচ্ছেন না।

বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে ছিল লাল রঙের টি-শার্ট ও নেভি ব্লু জিন্স। হাতে ছিল ব্যক্তিগত মোবাইল ফোনটি।

ছেলেটির সন্ধান পেলে তার বাবা মোঃ নজরুল ইসলাম সোহোগের মোবাইল ফোনে- ০১৯৫০০১৩১৭২ যোগাযোগ করার অনুরোধ করা হলো।

দেখুন:

আরো সংবাদ



premium cement
জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী ৩ মাসের গর্ভবতী স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ ১০ মে’র ডেডলাইনের আগেই সেনা প্রত্যাহার নিয়ে পর্যালোচনা ভারত-মালদ্বীপের রাশিয়ান রকেট হামলায় দোনেৎস্ক অঞ্চলে নিহত ২ সখীপুরে বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ, দুর্ভোগে শিক্ষার্থীরা মেসির ৫ এ্যাসিস্ট ও ১ গোলের সাথে সুয়ারেজের হ্যাটট্রিকে মিয়ামির বড় জয় ফরিদপুরে ইয়াবাসহ গ্রেফতার যুবকের যাবজ্জীবন বার্সার হারে লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ রাঙ্গামাটিতে বজ্রপাতে স্কুলছাত্রীর মৃত্যু গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পবিত্র ওমরাহ পালন করলেন মির্জা ফখরুল

সকল