২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে সৌদি বাদশাহ সালমান

সৌদি আরবের বাদশাহ সালমান - ছবি : সংগৃহীত

সৌদি আরবের বাদশাহ সালমান তার স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। রোববার সৌদি আরবের সরকারী গণমাধ্যমে এমন তথ্য প্রকাশ করা হয়েছে।

সাধারণত সৌদি কর্তৃপক্ষ তাদের ৮৬ বছর বয়সী বাদশাহর স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে গুজব বা জল্পনা দমন করতে চায়। ২০১৫ সাল থেকে বাদশাহ সালমান মধ্যপ্রাচ্যের সবচেয়ে বহৎ অর্থনীতি ও সবচেয়ে বড় জ্বালানি তেল রফতানিকারক দেশ সৌদি আরবের বাদশাহ।

সৌদি কর্তৃপক্ষ এক বিবৃতিতে বলেছে, শনিবার উপকূলীয় শহর জেদ্দার কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতালে যান বাদশাহ সালমান।

ওই বিবৃতিতে আরো বলা হয়েছে, আল্লাহ (মুসলামানদের) দু’পবিত্র মসজিদের অভিভাবক বাদশাহ সালমানকে বাঁচিয়ে রাখুন। তিনি যেন সব সময় সুস্থ থাকেন।

সৌদি বাদশাহর স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে প্রতিবেদন করা খুবই গোপনীয় একটি বিষয়। এর আগে ২০২০ সালে একটি অস্ত্রোপচারের মাধ্যমে সৌদি বাদশাহর গল ব্লাডার অপসারণ করা হয়। এছাড়া এ বছরের মার্চ মাসে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ওই সময় সফলভাবে তার মেডিক্যাল টেস্ট সম্পন্ন হয় এবং তার পেসমেকারের ব্যাটারি বদল করা হয়।

সূত্র : দ্যা নিউজ ইন্টারন্যাশনাল


আরো সংবাদ



premium cement
সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক

সকল