২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ওমানে ৮ এপ্রিল থেকে নিষিদ্ধ হচ্ছে বহিরাগতদের প্রবেশ

মাসকাত বিমান বন্দরে যাত্রীদের সারি - ছবি : মিডল ইস্ট মনিটর/এএফপি

পারস্য উপসাগরীয় দেশ ওমানে শুধু দেশটির নাগরিক ও স্থায়ী বসবাসকারীরা প্রবেশ করতে পারবেন। আগামী ৮ এপ্রিল থেকে কোনো বহিরাগতই দেশটিতে প্রবেশ করতে পারবেন না।

করোনা সংক্রমণ বাড়ায় দেশটির স্বাস্থ্য ব্যবস্থার ওপর চাপের পরিপ্রেক্ষিতে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। সোমবার ওমানের করোনা বিষয়ক কমিটির বরাত দিয়ে এই সংবাদ জানায় বার্তা সংস্থা রয়টার্স।

ওমানের রাষ্ট্রীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, যতদিন না পবিত্র রমজান মাস শেষ হচ্ছে ততদিন পর্যন্ত এই কমিটি সন্ধ্যা থেকে সকল ধরনের বাণিজ্যিক কার্যাবলীতে নিষেধাজ্ঞা আরোপ করেছে।

এতে আরো বলা হয়েছে, ২৮ মার্চ তারিখে রাত ৮টা থেকে ভোর ৫টা পর্যন্ত সাধারণ মানুষ ও যানবাহনের চলাচলের ওপর যে কারফিউ দেয়া হয়েছিল, তা তুলে নেয়া হবে। এরপর নতুন করে ৮ এপ্রিল থেকে পুরো রমজান মাসে রাত ৯টা থেকে ভোর ৪টা পর্যন্ত কারফিউ দেয়া হবে।

সূত্র : মিডল ইস্ট মনিটর


আরো সংবাদ



premium cement
ইউক্রেনের ১৭টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়া গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও চলছে মেসি ঝলক, আবারো জোড়া গোল উল্লাপাড়ায় গাড়িচাপায় অটোভ্যানচালক নিহত থাইল্যান্ড সফর শেষে সোমবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ঈদ পুনর্মিলনী ফরিদপুরে ২ ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার করা হবে : র‌্যাব মুখোপাত্র ধর্মঘটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পরিবহন বন্ধ, দুর্ভোগে মানুষ আমাদের মূল লক্ষ্য মানুষকে জাগিয়ে তোলা : গাজা ইস্যুতে আন্দোলনরত শিক্ষার্থীরা গণতন্ত্রকে চিরস্থায়ীভাবে বাকশালে পরিণত করতেই খালেদা জিয়াকে বন্দী রেখেছে সরকার : রিজভী বন্যার আশঙ্কায় সুনামগঞ্জের হাওর এলাকার কৃষকরা

সকল