২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ড. ইউনূস মহাসমুদ্র তিনি কেন পুকুর চুরি করবেন : ব্যারিস্টার মামুন

-

শান্তিতে নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসকে অবমাননা করে শিক্ষামন্ত্রী যে বক্তব্য দিয়েছেন তা অত্যন্ত দুঃখজনক বলে মন্তব্য করেছেন তার আইনজীবী ব্যারিস্টার আবদুল্লাহ আল মামুন। তিনি বলেন, শিক্ষামন্ত্রী যে বক্তব্য দিয়েছেন, এই ভাষাটা আসলেই দুঃখজনক।
তিনি বলেন, যেখানে ড. ইউনূস নোবেলসহ বড় বড় পুরস্কার পেয়েছেন। সেখানে ইউনেস্কোর একটা পুরস্কার পাওয়ার জন্য উনার জালিয়াতি করার কোনো প্রশ্ন আসতে পারে? তিনি বলেন, যেখানে ড. ইউনূস একজন মহাসমুদ্র। সেখানে তিনি কেন পুকুর চুরি করবেন।
বৃহস্পতিবার সুপ্রিম কোর্ট এনেক্স ভবনের সামনে এক ব্রিফিংয়ে ড. ইউনূসের আইনজীবী ব্যারিস্টার আবদুল্লাহ আল মামুন এ মন্তব্য করেন।
ব্যারিস্টার মামুন বলেন, ড. মুহাম্মদ ইউনূসকে সারা পৃথিবী দাওয়াত দিচ্ছে। তাকে সম্মাননা দেয়ার জন্য বিশ্বের বিভিন্ন সংস্থা উদগ্রীব থাকে। ড. ইউনূস যে বাকু সম্মেলনে গিয়েছেন সেখানে বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধানরা তাকে আমন্ত্রণ জানিয়েছেন। সোস্যাল বিজনেস নিয়ে পৃথিবীর সবাই এখন তার বক্তব্য শুনতে চায়। গ্রামীণ ব্যাংকের নামে আজকে পৃথিবীতে শত শত ব্যাংক হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল কুমিল্লায় তাপদাহে অজ্ঞান কলেজ শিক্ষক, হাসপাতালে ভর্তি কুবিতে শিক্ষক সমিতির অবস্থান কর্মসূচিতে হামলা, ভিসির পদত্যাগ দাবি পঞ্চগড়ে গ্রেফতার ১০ মুসলমানকে অবিলম্বে মুক্তি দিন : খতমে নবুওয়াত রামেক হাসপাতালের দুদকের অভিযান চট্টগ্রামে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট প্রত্যাহার নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল ১৮ শিক্ষার্থী থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর আকস্মিক পদত্যাগ রাজশাহীর তাপমাত্রা ৪২ ডিগ্রি, হিটস্ট্রোকে যুবকের মৃত্যু বরিশালে যাত্রীবেশে উঠে চালকের গলায় ছুরি, প্রতারক দম্পতি গ্রেফতার

সকল