২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় ৯০ বছর বয়সে ৩৯ বছরের কনেকে বিয়ে

-

কুমিল্লা আইনজীবী সমিতির পাঁচবারের সভাপতি মোহাম্মদ ইসমাইল হোসেন ৯০ বছর বয়সে বিয়ে করেছেন ৩৯ বছরের এক কনেকে। গত সোমবার দুপুরে পাঁচ লাখ টাকা কাবিনে এ বিয়ে হয়। কনে মিনুয়ারা আক্তারের বাড়ি কুমিল্লা নগরীর দেশওয়ালীপট্টি এলাকায়। বিয়ের অনুষ্ঠানে উভয় পরিবারের সদস্য ও আইনজীবীর সহকর্মীরা ছিলেন। নববধূকে নিয়ে সন্ধ্যায় প্রাইভেট কারযোগে তিনি আদালতপাড়ার নিজ বাড়িতে পৌঁছেন। এ দিকে বিয়ের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। তাদের সুখময় দাম্পত্য জীবন কামনা করে দোয়া ও অভিনন্দন জানাচ্ছেন তার সহকর্মীসহ সুহৃদজনেরা।
আইনজীবী মোহাম্মদ ইসমাইল হোসেন জানান, ঘটকের মাধ্যমে কনের সাথে তার পরিচয় হয়। উভয়ের সম্মতিতে এ বিয়ে হয়। তিনি বলেন, তার স্ত্রীর মৃত্যুর পর তিনি একা হয়ে পড়েন। ছেলেমেয়েরা যে যার সংসার নিয়ে ব্যস্ত। এতে বৃদ্ধ বয়সে দেখভাল করা ও স্বাস্থ্যের কথা বিবেচনা করে তার ছেলেমেয়েরা ভাবলেন, তাদের বাবার একজন সঙ্গী প্রয়োজন। তাদের ইচ্ছায় তাকে বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে।
তিনি আরো জানান, এ বিয়েতে আমি খুশি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। ৩৯ বছরের কনে মিনুয়ারা আক্তারও সুখী দাম্পত্য জীবনের জন্য অতিথিসহ সবার কাছে দোয়া চেয়েছেন। ইসমাইল হোসেনের বড় ছেলে আইনজীবী ইসহাক সিদ্দিকী বলেন, সাত বছর আগে আমার মা মাহমুদা বেগম মারা যান। এতে বাবা একাকী থেকে হতাশ হয়ে পড়েন। আমরা চিন্তা করলাম, বাবাকে দেখার জন্য একজন সঙ্গীর প্রয়োজন। তাই আমরা ভাইবোন মিলে বাবাকে বিয়ে করিয়েছি। বিয়ে অনুষ্ঠানে অতিথি হিসেবে যাওয়া কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শরীফুল ইসলাম বলেন, ৫০ থেকে ৬০ জন বরযাত্রী হয়ে গিয়ে বউ এনেছি। আমরা সবাই খুশি। অতিথি অ্যাডভোকেট খালেদা আক্তার মিনু বলেন, তাদের কাবিন হয়েছে পাঁচ লাখ টাকা। তার মধ্যে দুই লাখ ৫০ হাজার টাকা উসুল দেয়া হয়েছে। বিয়ের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। অনেকে এ বিয়ে নিয়ে ইতিবাচক মন্তব্য করে নবদম্পতিকে দোয়া ও শুভকামনা জানাচ্ছেন।


আরো সংবাদ



premium cement