২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


গৃহকর্মীকে মারধর ও মাদক মামলায় চিত্রনায়িকা একা কারাগারে

-

গৃহকর্মীকে হত্যার উদ্দেশ্যে মারধর ও বাসায় মাদক রাখার অভিযোগে চিত্রনায়িকা একাকে জেলহাজতে পাঠানো হয়েছে। গতকাল রোববার তাকে আদালতে হাজির করে রিমান্ড ও জামিনের আবেদন করলে আদালত আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত শনিবার রাতে গৃহকর্মীকে মারধরের অভিযোগে নায়িকা একাকে গ্রেফতার করে হাতিরঝিল থানা পুলিশ। পরে তার বাসায় অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়। এরপর রাতেই তার বিরুদ্ধে হত্যার উদ্দেশ্যে মারধর ও মাদক রাখার অপরাধে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়। যার প্রথমটির বাদি নির্যাতিতা গৃহকর্মী হাজেরা বেগম। অন্যটির বাদি পুলিশ।
হাজেরার স্বামী রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, হাজেরা নায়িকা একার বাসায় গত তিন মাস ধরে ছুটা বুয়ার কাজ করে আসছে। প্রথম মাসে তিন হাজার টাকা বেতন ঠিক করা হলেও পরবর্তী মাস থেকে কাজ বেশি হওয়ায় পাঁচ হাজার টাকা করা হয়। প্রথম মাসের তিন হাজার টাকা বেতন দেয়া হলেও পরবর্তী দুই মাসের ১০ হাজার টাকা বকেয়া রয়েছে। গত শনিবার একা তার বাসা পাল্টান। এতে কাজ বেশি হওয়ায় হাজেরাকে বাড়তি কাজ করতে বলেন। কিন্তু হাজেরার অন্য সমস্যা থাকায় সে কাজ করতে রাজি না হয়ে বলে, ‘আগে থেকে বলে রাখলে সমস্যার সমাধান করে বাড়তি কাজ করে দিতাম। এতে হাজেরার উপর ক্ষিপ্ত হয়ে তাকে বাসা থেকে বের করে দিতে চান একা। তখন হাজেরা দুই মাসের বকেয়া বেতন চায়। এতে আরো ক্ষিপ্ত হয়ে তাকে ইট দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। এরপর হাজেরা বাসার নিচে এসে রাত সাড়ে ১০টার দিকে ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা চাইলে পুলিশ তাকে উদ্ধার করে।
হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশের মোবাইল টিমের সদস্যরা সেখানে গিয়ে দেখে, ওই গৃহকর্মী বাসার নিচে বসে কান্নাকাটি করছে। এলাকার লোকজন বাসা ঘেরাও করে রেখেছে। পুলিশ দরজা ভেঙে একার বাসায় ঢোকে। প্রায় তিন মাস ধরে ওই বাসায় কাজ করত গৃহকর্মী। বকেয়া বেতন দেয়া নিয়ে তাকে মারধর করা হয়েছে। তার হাতে পায়ে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এরপর একাকে গ্রেফতার করা হয়। তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা ও গাঁজা উদ্ধার করে পুলিশ।
এদিকে দুই মামলায় তিন দিন করে মোট ছয় দিনের রিমান্ড চেয়ে গতকাল সকালে একাকে আদালতে হাজির করে পুলিশ। অপর দিকে একার আইনজীবী তার জামিনের জন্য আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।০

 


আরো সংবাদ



premium cement
মুরাদনগরে গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ তীব্র তাপদাহে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা, পুড়ছে ক্ষেতের ফসল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা গাজায় গণহত্যা বন্ধের আহ্বান জানালো উত্তর আয়ারল্যান্ডের ফার্স্ট মিনিস্টার হোসেনপুরে চাঞ্চল্যকর সবুজ মিয়ার হত্যায় ভাতিজা গ্রেফতার দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় সীমান্তে গুলির শব্দ নেই, তবুও আতঙ্কে স্থানীয়রা রাঙ্গাবালীর খালে পাওয়া টর্পেডো উদ্ধার করেছে নৌ-বাহিনী লক্ষ্মীপুরে বিজয়ী ও পরাজিত উভয় চেয়ারম্যান প্রার্থী আটক ৩৪ বছরেও মুছেনি ভয়াল ২৯ এপ্রিলের দুঃসহ স্মৃতি যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড

সকল