০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


১০০ কেজির লেহেঙ্গা

-

বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে চেষ্টার ত্রুটি করেন না কেউই। আর বিয়ের দিনে নিজেকে সর্বোচ্চ সুন্দর দেখানোর চেষ্টা তো প্রতিটা কনেরই থাকে। বিয়ের পোশাক যেন অভিজাত আর মনোমুগ্ধকর হয় সেই চেষ্টাও থাকে সবার। তবে এই কনে বিয়েতে ১০০ কেজি ওজনের লেহেঙ্গা পরে সবাইকে একদম তাক লাগিয়ে দিয়েছেন।
বর্তমান সামাজিক যোগাযোগ এই মাধ্যমের যুগে বিয়ের মৌসুম এলে প্রতিদিনই বর-কনের উদ্ভট নানা ঘটনার ভিডিও ভাইরাল হচ্ছে। তারই ধারাবাহিকতায় পাকিস্তানি ওই কনের গত বছরের ভিডিও নতুন করে নেটমাধ্যমে আলোড়ন তুলেছে বলে বৃহস্পতিবার গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে।
ওই কনে নিজের দিকে সবার নজর ধরে রাখতে বেছে নিয়েছিলেন লাল রঙের এক লেহেঙ্গা। প্রশ্ন উঠতে পারে কেন এত ওজন এই লেহেঙ্গার? লেহেঙ্গাটি ভারী হাতের কাজের। তাতে বসানো হয়েছে প্রচুর পাথর।
আর এর ঘের এতটাই বেশি যে পুরো বিয়ের মঞ্চ ওই লেহেঙ্গা দিয়ে ঢেকে দেয়া যাবে। কনে মঞ্চে বসার পর লেহেঙ্গার শেষ প্রান্ত উঁচু মঞ্চের সিঁড়ি ছাড়িয়ে একদম মেঝেতে গিয়ে পৌঁছেছে বলে ভিডিওতে দেখা গেছে।
লাল লেহেঙ্গা আর গয়নায় ঝলমলে সাজের কনের পাশে অবশ্য সাদামাঠা সোনালি শেরোয়ানি আর লাল পাগড়িতে কিছুটা নি®প্রভই লাগছিল বরকে।
গত বছরও ওই ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছিল। কেউ কেউ ওই কনের সাজের প্রশংসা করেছেন। তবে নেটমাধ্যমে নিন্দাও কুড়িয়েছেন ওই কনে।
এত ভারী লেহেঙ্গা পরে কিভাবে নড়াচড়া করেছেন কনে তা ছিল নেটিজেনদের কৌতূহলের বিষয়। বছর ঘুরলেও এ নিয়ে চর্চা থামছেই না। ফের ওই ভিডিও ভাইরাল হয়ে সেটাই প্রমাণ করল। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী বিদ্যুৎস্পৃষ্টে নয়, মা গলা টিপে হত্যা করেন শিশু মাইশাকে গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক

সকল