২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


চাঁপাইনবাবগঞ্জে ট্রাকচাপায় মা নিহত হাসপাতালে ২ শিশু

-

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাকচাপায় মায়ের মৃত্যু হয়েছে। এ সময় তার দুই মেয়ে আহত হয়। আহত এক মেয়ের বয়স সাত মাস। এ ছাড়া চট্টগ্রামের পটিয়ায় ট্রাক খাদে পড়ে চিংড়ি মাছ ব্যবসায়ী নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাকচাপায় নাছিমা আক্তার (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। এ সময় সাথে থাকা তার দুই মেয়ে আহত হয়েছে। গত সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের হরিনগর পিঠতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাছিমা আক্তার উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের সাহেদ আলীর স্ত্রী। আহত দুই মেয়ে নিহতের সাত মাসের মেয়ে সিদ্দিকা ও নাফিজা (৭)।
স্থানীয়রা জানান, হরিনগর এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ট্রাক ধাক্কা দিলে নাছিমা আক্তার ছিটকে পড়ে যান। পরে ট্রাকচাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আর আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় কারো কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রামের পটিয়ায় ট্রাক খাদে পড়ে মনজুর আহমেদ (৫০) নামে এক চিংড়ি মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। ২৫ জুলাই বিকেলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শান্তিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী কক্সবাজারের চকরিয়া মালুমঘাটের কালু মিয়ার ছেলে। পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, নিহত ব্যক্তি চিংড়ি নিয়ে চট্টগ্রাম যাওয়ার সময়ে মিনি ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে খাদে পড়লে ঘটনাস্থলেই সে মারা যান।


আরো সংবাদ



premium cement
সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার! ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট

সকল