২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের কার্যালয় ছাড়লেন কাদের মির্জা

-

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ছেড়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই, আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা। তিনি নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য।
গতকাল দুপুরে মেয়র আবদুল কাদের মির্জা রূপালী চত্বরে অবস্থিত উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সব মালামাল তিনি পাশের একটি ভবনে ব্যক্তিগত অফিসে নিয়ে গেছেন। উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ছেড়ে দেয়া প্রসঙ্গে আবদুল কাদের মির্জা বলেন, কার্যালয়টি ঘরের মালিককে বুঝিয়ে দিয়েছি। গতকাল থেকে আমি বসুরহাট রূপালী চত্বরে আলেয়া টাওয়ারে ব্যক্তিগত অফিসে বসছি। তাই আমার কেনা মালামালগুলো নিয়ে এসেছি।
তিনি ক্ষোভ প্রকাশ করে আরো বলেন, অপরাজনীতির সাথে আমি নাই। কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অফিস কোথায় হবে তা একমাত্র ওবায়দুল কাদের জানেন।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর নবী বলেনÑ এসব মালামাল পদ্মা লাইফ ইন্স্যুরেন্স থেকে উপজেলা আওয়ামী লীগের নামে কেনা। তিনি আওয়ামী লীগের মালামাল ব্যাক্তিগতভাবে নিয়ে যেতে পারে না।
এর আগে গত ২৩ ফেব্রুয়ারি বসুরহাট রূপালী চত্বরে দীর্ঘ দুই মাস যাবৎ যে মঞ্চ থেকে প্রতিনিয়ত দলের কতিপয় নেতার সমালেচনা করে বিভিন্ন বক্তব্য দিয়ে আসছিলেন সে মঞ্চ প্রশাসনের চাপের মুখে সরিয়ে নেন আবদুল কাদের মির্জা। এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা ও ওসি মীর জাহিদুল হক রনি। আবদুল কাদের মির্জা কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে শহরের রূপালি চত্বরে বাঁশের খুঁটি পুঁতে ও কাঠ দিয়ে মঞ্চ তৈরি করেছিলেন।

 


আরো সংবাদ



premium cement