২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বাড়ি থেকে ডেকে নিয়ে রাজশাহী কলেজ শিক্ষার্থীকে হত্যার অভিযোগ

-

রাজশাহীর মোহনপুর উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক কলেজ শিক্ষার্থীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার কামারপাড়া টাঙন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম শাফিউল ইসলাম (২৫)। তিনি ওই গ্রামের সাইদুল ইসলামের ছেলে। শাফিউল রাজশাহী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন বলে পুলিশ জানিয়েছে।
মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান সাংবাদিকদের জানান, রোববার সকালে বাড়ি থেকে ১৫০ গজ দূরে আমবাগানে শাফিউলের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে তা ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) মর্গে পাঠায়। তিনি জানান, শনিবার দিবাগত রাত ৮টার দিকে শাফিউলকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিলেন আবদুল বারী (৩৫) নামে এলাকার এক ব্যক্তি। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান পুলিশ পরিদর্শক তৌহিদুর।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, নিহত শাফিউলের মাথা, কপাল ও চোখের নিচে জখমের চিহ্ন পাওয়া গেছে। পলিথিন দিয়ে তার মাথা পেঁচানো ছিল। গলায় পেঁচানো ছিল রশি। কী কারণে কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। এ নিয়ে থানায় হত্যা মামলা করা হবে বলেও জানান ওসি।
এ দিকে, একটি সূত্র জানায়, শাফিউলের খালাতো বোনকে তারই কয়েকজন বন্ধু উত্ত্যক্ত করত। এ ঘটনায় তাদের মধ্যে দ্বন্দ্ব হয়। পরে সেটি মীমাংসাও হয়। তবে নারীঘটিত দ্বন্দ্বের জেরে শাফিউলকে হত্যা করা হয়েছে কি না পুলিশি তদন্তে সে বিষয়টিও খতিয়ে দেখা দরকার বলে সূত্রটি মনে করছে।


আরো সংবাদ



premium cement