২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চকরিয়ায় সাবেক ছাত্রলীগ নেতাকে হত্যার ঘটনায় মামলা

-

চকরিয়ার ভরামুহুরীতে গত শনিবার দিবাগত রাতে জমির বিরোধ নিয়ে সাবেক ছাত্রলীগ নেতা সোহেল রানাকে পিটিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহত রানার বাবা রফিক উদ্দিন রকি বাদি হয়ে গতকাল সোমবার মামলাটি দায়ের করেন। এতে সরাসরি ৯ জনের নাম উল্লেখসহ ১৫ জনকে আসামি করা হয়েছে। পুলিশ ঘটনার পর একজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। মামলার এজাহারনামীয় অন্য আসামিদেরও গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
মামলার এ আসামিরা হলেনÑ পৌরসভার ভরামুহুরী গ্রামের মৃত আহমদ শফির ছেলে নুরুল হোছাইন, মৃত আবুল কাশেমের ছেলে নুরুল আলম, মৃত আবদুল মজিদের ছেলে কফিল উদ্দিন, ওয়ার্ডের পালাকাটা কাসেম মাস্টার পাড়ার মাস্টার আবুল কাসেমের ছেলে সাইফুল ইসলাম, ভরামুহুরী হাজিপাড়ার আবুল কাশেমের ছেলে নুরুল ইসলাম, নুরুল ইসলামের ছেলে মো: আইয়ুব, নুরুল আলমের ছেলে মো: হাসান, আলী হোছেনের ছেলে আবুল বশর, আবুল কাশেমের ছেলে আবু ছিদ্দিক।
এ ব্যাপারে কক্সবাজার জেলা পুলিশের চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো: তফিকুল আলম বলেন, ‘মামলা রুজুর পর আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান জোরদার করা হয়েছে।’
বাসে ডাকাতির ঘটনায় অস্ত্রসহ ৬ জন গ্রেফতার
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় সৌদিয়া পরিবহনের একটি বাসে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাতদলের সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতার করেছে র্যাব। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ডাকাতিতে ব্যবহৃত একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড রাইফেলের বুলেট ও একটি রাম দা। এ ছাড়া ডাকাতির সময় লুট করা ২০টি মোবাইল, এক জোড়া স্বর্ণের কানের দুল, একটি হাতঘড়ি, ২৮৫০ টাকা, আমিরাতের ২৫৫ এবং ওমানের ৩০০ মুদ্রা উদ্ধার হয়।
র্যাব জানায়, গত ২৭ নভেম্বর শুক্রবার ভোররাত সাড়ে ৩টার দিকে যাত্রীবাহী নাইট কোচে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত ছিল সাতজন। তন্মধ্যে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র্যাবের একাধিক দল ছয়জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃতরা হলেনÑ ডাকাতিতে নেতৃত্ব দেয়া কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের নাইক্ষ্যংদিয়া গ্রামের হায়দার আলীর ছেলে মো: ইয়াহিয়া ওরফে জয়নাল (২৬), নাইক্ষ্যংদিয়া গ্রামের ফরিদুল আলমের ছেলে ছলিম উল্লাহ (৩৩), শিয়াপাড়ার মো: শাহজাহানের ছেলে ছাবের আহমদ (২৯), দক্ষিণপাড়ার হাছন আলীর ছেলে আবুল কালাম (৩০), চকরিয়ার খুটাখালী ইউনিয়নের খুটাখালী গ্রামের শাহ আলমের ছেলে শাহ আমান ওরফে বাটু (২৮) ও চট্টগ্রামের পতেঙ্গা থানার দক্ষিণ পতেঙ্গা নাজিরপাড়ার মো: বদরুদ্দোজার ছেলে মোহাম্মদ আবদুল্লাহকে (২৫)।

 


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল