০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


খাগড়াছড়িতে ধর্ষণ

স্বীকারোক্তিমূলক জবানবন্দী ৬ জনের

-

খাগড়াছড়ির বলপাইয়াপাড়া গ্রামে গত বুধবার রাতে প্রতিবন্ধী এক নারীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার হওয়া সাত আসামির মধ্যে ছয়জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। গত রোববার বেলা ৩টা থেকে রাত পৌনে ৯টা পর্যন্ত আসামিদের জবানবন্দী গ্রহণ করেন আদালত।
খাগড়াছড়ির সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহম্মদ রশিদ জানান, খাগড়াছড়ির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: মোরশেদুল আলম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: সামিউল আলম ও সাখাওয়াত হোসেন চৌধুরী রিয়াদের আদালত ১৬৪ ধারায় আসামিদের জবানবন্দী গ্রহণ করেন। অপর আসামি ডাকাতি ও গণধর্ষণের মূল হোতা নুরুল আমিন জবানবন্দী না দেয়ায় জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আদালত ৩০ সেপ্টেম্বর রিমান্ড শুনানির দিন ধার্য করেছেন।
প্রসঙ্গত, গত বুধবার রাতে খাগড়াছড়ির বলপাইয়া গ্রামে ডাকাতি করতে ঢুকে প্রতিবন্ধী এক নারীকে গণধর্ষণের ঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে খাগড়াছড়ি সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইন এবং ডাকাতির ঘটনায় অজ্ঞাত ৯ জনকে আসামি করে দু’টি মামলা করেন। এ ঘটনায় চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
ইসরাইলগামী সকল জাহাজে হামলার হুমকি হাউছিদের কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদি প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের মিরসরাইয়ে তীব্র তাপদাহে মরছে মাছ : লোকসানের মুখে চাষিরা মহেশখালীতে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা, এগিয়ে জয়নাল

সকল