২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

দুই কলেজছাত্রসহ নিহত ৬

-

বরিশাল, কুড়িগ্রাম, কুমিল্লা, ফরিদপুরের ভাঙ্গা এবং সিলেটের দক্ষিণ সুরমায় পৃথক সড়ক দুর্ঘটনায় ট্রাকচাপায় দু’জনসহ ছয়জন নিহত হয়েছেন।
বরিশাল ব্যুরো জানায়, বরিশালের উজিরপুর উপজেলার জয়শ্রী এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সজীব (১৭) ও আরাফাত হোসেন নামের দুই ছাত্রের মৃত্যু ঘটেছে। নিহত সজীব হোসেন ঢাকার একটি প্রাইভেট ইউনিভারসিটির ছাত্র। তিনি শিকারপুর বন্দরের মিল ব্যবসায়ী আকলিমা বেগমের ছেলে। অপরজন আরাফাত হোসেন (১৭) শিকারপুর বন্দরের সার ব্যাবসায়ী জামান খানের ছেলে। সেও ঢাকার একটি কলেজের প্রথম বর্ষের ছাত্র।
জানা গেছে, করোনাভাইরাসের কারণে কলেজ বন্ধের ছুটিতে সজীব ও আরাফাত হোসেন ক’দিন আগে গ্রামের বাড়িতে চলে আসে। গতকাল বৃহস্পতিবার বিকেলে সাড়ে ৪টার দিকে সজীব তার স্কুল বন্ধে আরাফাত হোসেন ও হাসিবকে সাথে করে একটি মোটরবাইক নিয়ে ঘুরতে বের হলে ঢাকা-বরিশাল মহাসড়কের জয়শ্রী এলাকার সাজু পাম্পের সামনে গিয়ে নিজেদের মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরবাইক চালক সজীব হোসেন (১৭) নিহত হন।
আরাফাত হোসেন (১৭) ও হাসিবকে (১৫) গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্বার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করেন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হলে সন্ধ্যার দিকে আরাফাত হোসেনের মৃত্যু ঘটে।
কুড়িগ্রাম সংবাদদাতা জানান, কুড়িগ্রাম শহরের জিয়া বাজার এলাকায় ট্রাকের চাপায় এক রিকশাচালক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। ঘাতক ট্রাকটিকে স্থানীয় জনতা ও ট্রাফিক পুলিশের লোকজন আটকের চেষ্টা করলে চালক বেপরোয়া ভাবে ট্রাকটি চালিয়ে পালিয়ে যায়। নিহত রিকশাচালক উপজেলার পাঁচগাছী ইউনিয়নের ছত্রপুর এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম।
কুমিল্লা সংবাদদাতা জানান, কুমিল্লার দাউদকান্দিতে ট্রাকচাপায় এক ব্যক্তি (৪৩) নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার ছান্দ্রা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে দাউদকান্দি হাইওয়ে থানার উপপরিদর্শক মো: সফর উদ্দিন জানান, ওই ব্যক্তির লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে। প্রত্যক্ষদর্শীরা জাপ্রণ, অজ্ঞাতা ওই লোকটি মহাসড়ক দিয়ে হাঁটছিলেন। এ সময় চট্টগ্রামগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি নিহত হন।
ফরিদপুর সংবাদদাতা জানান, ফরিদপুরের ভাঙ্গায় একটি পিকআপের ধাক্কায় মোটরসাইকেলের এক চালক নিহত এবং এক আরোহী আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের তারাইল নামক স্থানে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালকের নাম তানিমুল ইসলাম (৩২)। তিনি নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার পূর্ব পাইনাদী মহল্লার ইলিয়াস সর্দারের ছেলে।
এ ঘটনায় আহত হয়েছে তানিমুলের বন্ধু পটুয়াখালী সদরের মরিচ বুনিয়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে রুবেল মিয়া (৩০)। তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সিলেট ব্যুরো জানায়, সিলেটের দক্ষিণ সুরমার আলমপুর গোটাটিকর এলাকায় গতকাল দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। বেপরোয়া মোটরসাইকেল প্রাণ কেড়ে নিয়েছে তারা। নিহত মধু বাবু সিংহ (৫০) হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ছয়শ্রী গ্রামের মৃত হাংকু সিংহের ছেলে। তিনি দক্ষিণ সুরমার আলমপুরে শহীদ মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন।
পুলিশ জানায়, গোটাটিকর এলাকায় ত্রাণ আনার জন্য বাইসাইকেলে যাচ্ছিলেন মধু বাবু সিংহ। এ সময় একটি বেপরোয়া গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 


আরো সংবাদ



premium cement