২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
অসুস্থ বাবাকে দেখা হলো না পারভীনের

মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

দেড় ঘণ্টা পর মারা গেলেন বাবাও
-

 

অসুস্থ বাবাকে দেখা হলো না পারভীন আক্তারের। বাবাকে দেখতে প্রাইভেট কারে চড়ে স্বামী সাদ্দামকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন পারভীন-সাদ্দাম দম্পতি ও তাদের গাড়ি চালক। নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বহনকারী প্রাইভেট কারটি খালে পড়ে গেলে তাদের সলিল সমাধি ঘটে। অত্যন্ত দুঃখজনক এ ঘটনার এখানেই শেষ নয়Ñ দুর্ঘটনার দেড়ঘণ্টা পর বেলা দেড়টায় ঢাকার একটি হাসপাতালে মারা গেছেন পারভীনের অসুস্থ বাবাও।
জানা যায়, স্বামীকে নিয়ে পিতাকে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী ও গাড়ি চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার দৌলতপুর-মাধবপুর সড়কের কোরবানপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে।
এলাকাবাসী জানায়, গতকাল মঙ্গলবার সকাল আনুমানিক ১১টা ১৫ মিনিটে কালো রঙের একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে ডুবে যায়। স্থানীয় লোকজন দীর্ঘক্ষণ চেষ্টা করে গাড়ি থেকে তিনজনকে মৃত উদ্ধার করে। নিহতরা হলেন ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাইপাড় গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৭), তার স্ত্রী পারভীন আক্তার (২৩) এবং গাড়ি চালক নোয়াখালীর কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে আব্দুর রহমান (২৮)।
জানা যায়, নিহত পারভীন আক্তার তার স্বামী সাদ্দাম হোসেনের সাথে চট্টগ্রামে বসবাস করতেন। সম্প্রতি তার বয়স্ক পিতা আবুবকর ছিদ্দিক (১০২) অসুস্থ হয়ে ঢাকায় চিকিৎসাধীন। এ সংবাদে পিতাকে দেখতে স্বামী সাদ্দাম হোসেনকে নিয়ে চট্টগ্রাম থেকে প্রাইভেট কারে নবীনগর যাচ্ছিলেন তারা। কিন্তু সড়ক দুর্ঘটনায় পানিতে ডুবে চার বছরের দাম্পত্য জীবনের সলিল সমাধি ঘটে বাঙ্গরা বাজার থানার কোরবানপুর গ্রামে। নিহত দম্পতির কোনো সন্তানাদি নেই।
এ বিষয়ে নিহত পারভীন আক্তারের চাচাতো ভাই জাকির হোসেন জানান, গুরুতর অসুস্থ আমার চাচা ছিদ্দিকুর রহমান বার্ধ্যকজনিত কারণে গতকাল মঙ্গলবার গাড়ি দুর্ঘটনার দেড় ঘণ্টা পর দুপুর ১টায় ঢাকার একটি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনাস্থল থেকে তিনটি লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। শুনেছি পারভীন আক্তার তার অস্স্থু পিতাকে দেখতে যাওয়ার পথে স্বামীসহ মারা যান এবং তার পিতাও বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় ইন্তেকাল করেন। ঘটনাটি অত্যন্ত বেদনাদায়ক। এ নিহতের পরিবারের কোনোলোকজন থানায় এলে তাদের সাথে আলোচনা করে যথাযথভাবে লাশ হস্তান্তর করা হবে।

 


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল