২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রাষ্ট্রপতির কাছে পাকিস্তানের নতুন হাইকমিশনারের পরিচয়পত্র পেশ

রাষ্ট্রপতি মো: আবদুল হামিদের কাছে পরিচয়পত্র পেশ করছেন পাকিস্তানের হাইকমিশনার -

বাংলাদেশে নবনিযুক্ত পাকিস্তানের আবাসিক হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকি গতকাল বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো: আবদুল হামিদের কাছে তার পরিচয়পত্র পেশ করেছেন।
রাষ্ট্রপতি বাংলাদেশে পাক দূতকে স্বাগত জানিয়ে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রণীত পররাষ্ট্রনীতি হচ্ছে, ‘সকলের সাথে বন্ধুত্ব, কারো সাথে বৈরিতা নয়’। বাংলাদেশ সব সময়ে সব রাষ্ট্রের সাথে সুসম্পর্ক বজায় রেখে চলেছে।
রাষ্ট্রপতির প্রেস সচিব এম জয়নাল আবেদীন বৈঠক শেষে সাংবাদিকদের জানান, বৈঠকে রাষ্ট্রপতি বলেছেন, বাংলাদেশ সব প্রতিবেশী রাষ্ট্রের সাথে দ্বিপক্ষীয় সম্পর্ক উন্নয়নে কাজ করছে এবং আঞ্চলিক পর্যায়ে পারস্পরিক সহযোগিতা জোরদারে বিশ্বাস করে। তিনি বলেন, বাংলাদেশ এ বছরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করবে এবং আগামী বছরে দেশে ও বিদেশে, বিশেষ করে বিদেশে বাংলাদেশ মিশনগুলোতে বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করবে।
নতুন পাক দূত বাংলাদেশে তার দায়িত্ব পালনকালে রাষ্ট্রপতির সব ধরনের সহযোগিতা কামনা করেন। রাষ্ট্রপতি তাকে প্রয়োজনীয় সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। এর আগে পাক হাইকমিশনার বঙ্গভবনে এসে পৌঁছলে রাষ্ট্রপতির গার্ড রেজিমেন্টের একটি সুসজ্জিত দল তাকে গার্ড অব অনার প্রদান করে।

 


আরো সংবাদ



premium cement