০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


সামরিক প্যারেডে কুকুরছানা!

-

চিলির বার্ষিক সামরিক প্যারেডের দিন ছিল বুধবার। তবে প্যারেড নয় এই দিনের আকর্ষণের কেন্দ্রে ছিল চারটি কুকুরছানা। গোল্ডেন রিট্রিভার প্রজাতির নবজাতক এই কুকুরছানাগুলো ভবিষ্যতে পুলিশ কুকুর হিসেবেই যোগ দেবে।
চিলির ২০৮তম স্বাধীনতা দিবস উদযাপন করার জন্য এই কুকুর সামরিক প্যারেডে অংশ নেয়। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়েছে এই কুকুরছানার ছবি। পোস্ট হওয়া বিভিন্ন ছবিতে দেখা যাচ্ছে, ছোট্ট এই কুকুরছানাগুলো প্যারেডের সময় পুলিশ প্রশিক্ষকদের কোলে নিওন সবুজ প্যাঁচগুলোর মধ্য থেকে উঁকি দিচ্ছে।
কুকুরছানার এই দলটির আগেই ছিল প্রাপ্তবয়স্ক গোল্ডেন রিট্রিভার ও ল্যাব্রাডর প্রজাতির কুকুরের একটি সারি, তাদের সঙ্গে ছিল উর্দি পরিহিত সেনারাও। কুকুরের প্রত্যেকের পায়েই ছিল ছোট্ট বুট।
এই কুকুর দেশের জাতীয় পুলিশ বাহিনী কারাবাইনিয়ারোস দে চিলির ক্যানাইন ইউনিটের সদস্য।
অনলাইনে শেয়ার করা এই ভিডিওটি ৯ হাজারেরও বেশিবার শেয়ার হয়েছে। রয়েছে হাজার হাজার মন্তব্য ও প্রশংসা। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা

সকল