২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় ১৫টি স্বর্ণবারসহ আটক ২

খুলনায় ১৫টি স্বর্ণবারসহ আটক ২। - প্রতীকী ছবি

খুলনায় ১৫টি স্বর্ণের বারসহ দু’জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮ জানুয়ারি) খুলনা জিরোপয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

আটক ইমন বড়ুয়ার বাড়ি চট্টগ্রাম ও আবুল হোসেনের বাড়ি কুমিল্লায়। তারা ঢাকায় থাকেন। তাদের বিরুদ্ধে আগেও স্বর্ণ চোরাচালান অভিযোগের মামলা রয়েছে বলে জানা যায়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম জানান, বাসযোগে ঢাকা থেকে খুলনার জিরোপয়েন্ট আসে ইমন ও আবুল হোসেন। তাদের চলাফেরা দেখে সন্দেহ হলে তল্লাশি করে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা

সকল