০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


সিঙ্গাপুরে রডচাপায় বাংলাদেশী শ্রমিক নিহত

রাকিব হোসেন - ফাইল ছবি।

 

সিঙ্গাপুরে কাজ করার সময় রডের চাপায় রাকিব হোসেন (২২) নামে এক বাংলাদেশী শ্রমিক নিহত হয়েছেন।

রাকিব যশোরের বেনাপোল পোর্ট থানার ২ নম্বর ঘিবা গ্রামের মমিনুর রহমানের ছেলে।

চলতি মাসের ৩ এপ্রিল বুধবার কনস্ট্রাকশনের কাজ করার সময় রডের বান্ডেলে চাপা পড়ে মারাত্মক আহত হন রাকিব। দীর্ঘ ১৬ দিন চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার (২০ এপ্রিল) রাতে তিনি মারা যান। এ খবর নিশ্চিত করেছেন নিহত রাকিবের চাচা মিলন হোসেন।

নিহত রাকিবের বাবা মমিনুর রহমান জানান, এক বছর হলো রাকিব সিঙ্গাপুর গিয়েছে। সে সিঙ্গাপুরে কনস্ট্রাকশনের কাজ করতো। গত ৩ এপ্রিল প্রতিদিনের মতো সে কাজে যায়। একপর্যায়ে ওই দিন বিকেল ৫টার দিকে ওপরে তোলার সময় টোশন ছিড়ে (দড়ি) রডের নিচে পড়ে চ্যাপ্টা হয়ে যায়। সেখান থেকে সিঙ্গাপুর সিভিল ডিফেন্স ফোর্সের উদ্ধারকারীরা এবং সহপাঠীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। দীর্ঘ ১৬ দিন চিকিৎসাধীন অবস্থায় গত ২০ এপ্রিল শনিবার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

বেনাপোল পোর্ট বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান (মফিজ) জানান, সিঙ্গাপুরে নিহত রাকিব আমার ইউনিয়নের ঘিবা গ্রামের বাসিন্দা। তার পরিবারের মাধ্যমে জেনেছি- সে সিঙ্গাপুরে কাজ করার সময় রড চাপায় মারা গেছে। এখন তার লাশটা কিভাবে দেশে আনা যায়। তার সার্বিক সহযোগিতা আমার পক্ষ থেকে করে যাচ্ছি।

 

 


আরো সংবাদ



premium cement
সোনাগাজীতে উপজেলা নির্বাচনে পুরোনোরাই আবারো চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান থাকছেন বিদেশ যাওয়ার অনুমতি পেলেন আমানউল্লাহ আমান পুলিৎজার পুরস্কার দেয়া হবে আজ রিজার্ভ চুরি মামলার তদন্ত প্রতিবেদন ৯ জুলাই মারা গেছেন আর্জেন্টিনাকে প্রথম বিশ্বকাপ জেতানো কোচ মেনোত্তি নেপচুন ল্যাবরেটরিজে চাকরির সুযোগ কুয়াকাটা জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষে আহত ১১, আটক ২ মে মাসে ১৩টি বজ্রঝড়ের আভাস চীন যেভাবে মেক্সিকোকে ব্যবহার করে যুক্তরাষ্ট্রে তাদের পণ্য প্রবেশ করাচ্ছে মুলাদীর মেঠোপথে শোভা ছড়ানো সোনাইল আজ বিলুপ্তির পথে জয়পুরহাটে ট্রাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সকল