২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজের ১৪ দিন পর মিললো যুবকের অর্ধগলিত লাশ

নিখোঁজের ১৪ দিন পর মিললো যুবকের অর্ধগলিত লাশ। - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গা সদর উপজেলার ৬২ আড়িয়ায় নিখোঁজের ১৪ দিন পর আখক্ষেত থেকে ইয়াদ আলী (৩৫) নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার ৬২ নম্বর আড়িয়া গ্রামের কেরু অ্যান্ড কোম্পানি বাংলাদেশ লিমিটেডের বাণিজ্যিক খামারের জি ব্লকের আখক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

ইয়াদ আলী একই উপজেলার তিতুদহ ইউনিয়নের চাঁদপুর গ্রামের জোড়াতলাপাড়ার মৃত আব্দুস সালামের ছেলে।

প্রত্যক্ষদর্শী কৃষক আব্দুল লতিফ বলেন, বুধবার বিকেলে 'জি' ব্লকের আখক্ষেতে ঘাস কাটতে যান। এ সময় অর্ধগলিত লাশটি দেখে স্থানীয়দের জানালে তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

পুলিশ জানায়, গত ২৪ নভেম্বর ইয়াদ আলী বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে পরিবারের সদস্যরা ২৬ নভেম্বর দর্শনা থানায় একটি সাধারণ ডায়েরি করে। বুধবার স্থানীয়দের সংবাদের ভিত্তিতে একটি আখক্ষেতে অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। পরিবারের সদস্যরা সেটিকে ইয়াদ আলীর লাশ বলে সনাক্ত করে।

পরিবারের সদস্যরা জানায়, গত বছরের করোনা আক্রান্তের পর মস্তিস্কের সমস্যাজনিত কারণে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন ইয়াদ আলী। মাঝেমধ্যেই না বলে চলে যেতেন এদিক-সেদিক। গত ২৪ তারিখে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। আজ আখক্ষেত থেকে ইয়াদ আলীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইস এম লুৎফুল কবীর বলেন, নিখোঁজের ১৪ দিন পর আখক্ষেত থেকে ইয়াদ আলীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল