১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


চুয়াডাঙ্গায় চিকিৎসকের বাড়ি থেকে স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা গায়েব

চুয়াডাঙ্গায় চিকিৎসকের বাড়ি থেকে স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা গায়েব - ছবি : সংগৃহীত

কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক (কার্ডিওলজি) চিকিৎসক ডা. পরিতোষ কুমার ঘোষের চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সড়কস্থ বাড়ি থেকে প্রায় ১৫ ভরি ওজনের স্বর্ণালঙ্কারসহ নগদ এক লাখ টাকা গায়েব হয়েছে। বাড়ির দরজা ও আলমারির তালা না ভেঙেই এমন ঘটনায় হতভাগ এলাকাবাসী।

শুক্রবার দুপুরে পুলিশ জানায়, গায়েব হওয়া মালামাল উদ্ধার ও অভিযুক্তদের সনাক্তে তাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

শারদীয় উৎসব শেষে ফরিদপুর থেকে চুয়াডাঙ্গা হাসপাতাল সড়কস্থ বাসায় ফিরে ঘরে ঢুকে আলমারি খুলে দেখেন স্বর্ণালঙ্কর ও নগদ টাকা নেই। অথচ বাড়ির সবই ঠিকঠাকই রয়েছে বলে দাবি চিকিৎসকের। তা হলে কীভাবে হলো? কে গায়েব করলো? রহস্য উন্মোচনে ভবনের সিসি ক্যামেরার ফুটেজ দেখাসহ প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানায় সদর থানার পুলিশ।

ডা. পরিতোষ কুমার ঘোষ বলেন, ‘স্ত্রী সন্তান নিয়ে দীর্ঘ দিন ধরে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল এলাকার একটি ভবনের চতুর্থ তলায় বসবাস করছি। গত ১ অক্টোবর শারদীয় দূর্গা উদযাপনে স্ত্রী সন্তান নিয়ে ফরিদপুরে শ্বশুরবাড়িতে যায়। ধর্মীয় উৎসব উদযাপন শেষে গতকাল বিকেলে চুয়াডাঙ্গায় আসি। বাসায় প্রবেশ করে দেখি ঘরে রাখা চেকসহ প্রয়োজনীয় কাগজপত্র যেখানে যেমন ছিলো তেমনই আছে। শুধু শয়নকক্ষে আলমারির ভেতরে রাখা নগদ প্রায় এক লাখ টাকা ও ১৩ থেকে ১৫ ভরি সোনার গহনার একটিও নেই। ঘর বাড়ির তালা ভাঙাও হয়নি। আলমারির তালা ভাঙারও আলামত নেই। বিষয়টি পুলিশকে জানিয়েছি।’

স্থানীয়রা জানায়, যে ভবনে পরিতোষ ঘোষ বসবাস করেন তা অনেকটাই সুরক্ষিত। কোনো কিছু না ভেঙেই এতোগুলো মূল্যবান মালামাল কিভাবে গায়েব হলো এ প্রশ্নের জবাব মিলছে না। এতে স্থানীয়দের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ পরিদর্শক আবু সাঈদ বলেন, শুক্রবার রাতে চিকিৎসকের মৌখিক অভিযোগে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বাড়ির সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে রহস্য উন্মোচনসহ গায়েব হওয়া মালামাল উদ্ধারে পুলিশ কাজ করছে।

 


আরো সংবাদ



premium cement
সংস্কৃতিতে আরো বেশি শ্রম-মেধা বিনিয়োগ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত তারা আহম্মকের স্বর্গে বাস করেন : শাহজাহান খান অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি : পররাষ্ট্রমন্ত্রী

সকল