০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

নদীতে জালের দড়িতে আটকে ছিল নারীর লাশ

নদীতে জালের দড়িতে আটকে ছিল নারীর লাশ - ছবি : প্রতীকী

খুলনার পাইকগাছা উপজেলার শালিখা নদী থেকে ভাসমান অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এখন পর্যন্ত তার কোনো পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেল ৫টার দিকে লাশটি উপজেলার শালিখা নদীর রাড়লীর শালিখা-কাঠিপাড়া কাঠের সেতুর অদূরে জালের দড়িতে আটকে ভাসতে থাকে। প্রথমে স্থানীয় জাহাবক্স সরদার লাশটি দেখতে পান। এরপর তিনি অন্যদের খবর দেন। পরে পুলিশকে খবর দেয়া হলে বিকেল ৫টার দিকে তারা লাশটি উদ্ধার করে।

স্থানীয় চা-দোকানি ইবরাহিম জানান, মেয়েটি আগের দিন বুধবার তার দোকানে খাবার চাইতে এসেছিল। এ সময় তাকে অপ্রকৃতিস্থ দেখাচ্ছিল।

স্থানীয়রা তাকে পাশের একটি মাছের ঘেরে নেমে দীর্ঘ সময় গোসল করতে দেখেন। তাকে সেখানে পরিধেয় কাপড় শুকাতেও দেখেন তারা।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, বিকেল ৫টার দিকে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

 

 


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল