২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় স্কুলছাত্রী অপহরণ : ১ জনের যাবজ্জীবন

মাগুরায় স্কুলছাত্রী অপহরণ : ১ জনের যাবজ্জীবন - ছবি : প্রতীকী

মাগুরায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে নুর আলী নামের এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছে। মঙ্গলবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক প্রণয় কুমার দাস (জেলা ও দায়রা) এ আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটার (পিপি) আব্দুর রাজ্জাক জানান, মাগুরা সদর উপজেলার সিতারামপুর গ্রামের মেহেদী হাসান ২০১৪ সালে নাবালিকা মেয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেন। ওই মামলায় আসামি নুর আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের ২০০০ (৭) ধারা ও ৯ (১) ধারার অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় মঙ্গলবার দুপুরে মাগুরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক প্রণয় কুমার দাস আসামি নুর আলীকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

মামলার এজাহারে জানা যায়,৭/০৬/২০১৪ সালে শ্রীপুর উপজেলার নাকোল রাইচরন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী দিলরুবাকে স্কুলে যাবার পথে নাকোল মুচি পাড়া নামক স্থান থেকে অপহরণ করে নিয়ে যায়। মেহেদী হাসানের ভগ্নিপতি বরালিদাহ গ্রামের রেজাউল করিমের বাড়িতে থেকে মেয়ে দিলরুবা পড়ালেখা করত। ঘটনার দিন আসামি নুর আলী অজ্ঞাত আসামিদের সাথে নিয়ে তার মেয়েকে অপহরণ করে। ভগ্নিপতি বিষয়টি মামলার বাদিকে অবহিত করলে বাদি আদালতে মামলা করেন।


আরো সংবাদ



premium cement