০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

মহেশপুর সীমান্তে এক ব্যক্তির লাশ, নিয়ে গেছে বিএসএফ

-

ঝিনাইদহের মহেশপুরের লেবুতলা সীমান্তে ভারতীয় অংশে কাশিপুর বিএসএফ ক্যাম্পের পাশে মঙ্গলবার বিকেলে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখা গেছে। পরে লাশটি নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ।

নিহত ব্যক্তি প্রদিপ কংশ বনিক (৪৮)। তিনি বরিশালে র‌্যাংগস মটরসের ম্যানেজার ছিলেন। এ তথ্য জানিয়ে তার ভাই বরিশাল সদরের সুবির বনিক জানান, তার ভাই প্রদিপ কংশ বনিক গত তিন দিন আগে যশোরে ব্যবসায়িক কাজে আসেন। পরে তিনি ভারতে যাওয়ার সময় নিখোঁজ হন।

যাদপপুর ইউপি চেয়ারম্যান ডাক্তার সালাউদ্দিন আহমেদ জানান, আমি লোকমুখে শুনেছি লেবুতলা সীমান্তের কাঁটাতারের পাশে এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। তবে তার পরিচয় জানতে পারেনি।

লেবুতলা গ্রামের ইউপি সদস্য হাসান আলী জানান, বর্ডারের কাঁটাতারের বেড়ার এ পাশে ভারত-বাংলাদেশের নোম্যান্স ল্যান্ডের ভারতের জমির মধ্যে এক ব্যক্তির লাশ পড়ে থাকার কথা জেনেছি। তার লাশ বিএসএফ নিয়ে গেছে। তবে তার পরিচয় জানতে পারিনি।

মহেশপুর ৫৮-বিজিবির অধিনায়ক ল্যা. কর্ণেল শাহিন আজাদ জানান, লেবুতলা ভারত সীমান্তের মধ্যে কাঁটাতারের পাশে প্রদিপ কংশ বনিক নামের ভারতীয় এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখা গেছে। তার লাশ বিএসএফ নিয়ে গেছে।


আরো সংবাদ


premium cement