০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


পাইকগাছা থেকে নিখোঁজ রাকেশ কোলকাতা শিশু সংশোধনাগারে, উদ্ধারে ইন্টারপোলের সহায়তা

পাইকগাছা থেকে নিখোঁজ রাকেশ কোলকাতা শিশু সংশোধনাগারে, উদ্ধারে ইন্টারপোলের সহায়তা - নয়া দিগন্ত


রাকেশ সরদার। বয়স ১৪ বছর। খুলনার পাইকগাছা উপজেলার উত্তর খড়িয়া গ্রামের অমল কৃষ্ণ সরদারের ছেলে। গত ২৩ ফেব্রুয়ারি মায়ের উপর অভিমান করে বাড়ি থেকে নিখোঁজ হন তিনি। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় ব্যাপক খোঁজা-খুঁজির পরও কোথাও তার সন্ধান পায়নি।

এ ঘটনায় রাকেশের বাবা অমল ছেলেকে ফিরে পেতে পাইকগাছা থানায় গত ২৪ জুলাই ও ১০ মার্চ ২টি সাধারণ ডায়েরি করেছেন। যার নং যথাক্রমে ১১৮২ ও ৫৬০।

রাকেশের বাবা অমল জানান, তার ছেলে কোলকাতার শিশু সংশোধনাগার ধ্রুব আশ্রম থেকে বাড়িতে মোবাইল করে জানিয়েছে যে, তিনি পালিয়ে ভারতে যাওয়ার পর সেখানকার পুলিশের হাতে ধরা পড়ে সেখানে রয়েছেন। মূলত এরপর থেকে ছেলেকে ফিরে পেতে তিনি পাইকগাছা থানা পুলিশের সাহায্য কামনা করেছেন।

এদিকে রাকেশকে ফিরে পেতে পাইকগাছা থানা পুলিশও ইতোমধ্যে তৎপরতা শুরু করেছে। তবে এর মধ্যে ৫ মাস অতিবাহিত হলেও ফিরে পাওয়া সম্ভব হয়নি তাকে। পুলিশ ইতোমধ্যে আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলের সহযোগিতা চেয়েছেন। এমনকি দিল্লি পুলিশের সাথেও পত্রালাপ শুরু করেছে বলেও জানানো হয়।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফী জানান, শিশু রাকেশকে ফিরে পেতে ইতোমধ্যে তারা আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলের মাধ্যমে কার্যক্রম শুরু করেছেন। তিনি আশা করেন, দ্রুত সময়ের মধ্যে তাকে দেশে ফিরিয়ে এনে তার মা-বাবার কাছে ফিরিয়ে দিতে পারবেন।


আরো সংবাদ



premium cement