২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কুষ্টিয়ায় মাছ চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

কুষ্টিয়াতে মাছ চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা - ছবি : নয়া দিগন্ত

কুষ্টিয়ার খোকসার রতনপুরে পুকুর থেকে মাছ ধরার অভিযোগে জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান আয়ুব আলী বিশ্বাস ও তার পরিবারের বিরুদ্ধে।

নিহত জসিম উদ্দিন একই গ্রামের রওশন আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে চেয়ারম্যানের মালিকানাধীন পুকুর থেকে মাছ ধরার অভিযোগে ওই যুবককে পিটিয়ে গুরুতর আহত করা হয়। আহত অবস্থায় ওই যুবককে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

স্থানীয়রা ওই যুবককে রাত ৪টা পর্যন্ত বাড়ির পাশে একটি টং দোকানে ফুটবল খেলা দেখে বাড়ি ফিরতে দেখেছে।

নিহতের ভাই আসলাম আলী শেখ জানান, ভোর ৫টার দিকে স্থানীয় মেহেদী নামে এক ব্যক্তি তাকে মোবাইল ফোনে জানান তার ভাই জসিমকে খোকসার ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী বিশ্বাস, তার তিন ছেলে তানজির বিশ্বাস, তানভীর বিশ্বাস, জুমেজো বিশ্বাস ও ভাতিজা সালাউদ্দিন, জিকু তাদের বাড়িতে ধরে নিয়ে গিয়ে মারপিট করছেন। সংবাদ পেয়ে চেয়ারম্যানের বাড়িতে গিয়ে দেখতে পান গুরুতর আহত অবস্থায় তার ভাই জসিম পানি পানি করে চিৎকার করছেন। ওই সময় তিনি পানি খাওয়ানোর পর জসিমকে নিয়ে আসতে গেলে চেয়ারম্যান ও তার ছেলেরা বাধা দেয়। বাধ্য হয়ে তারা বাড়িতে চলে আসে এবং সকালে শুনতে পান তার ভাই মারা গেছে।

তিনি আরো জানান, তার ভাই জসিম আর্জেন্টিনার খেলা দেখতে পাশের এক দোকানে গিয়েছিল এবং রাত ৪টা পর্যন্ত সেখানে ছিলো।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা: কামরুজ্জামান সোহেল জানান, ওই যুবকের মাথায় গুরুতর জখম থাকায় তার মৃত্যু হয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খোকসার রতনপুরে এক যুবককে পিটিয়ে আহত করার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। কী কারণে হত্যাকাণ্ড তা নিশ্চিত হওয়া যায়নি। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এ ঘটনায় অভিযুক্ত চেয়ারম্যানের স্ত্রী জাহিদা ও ভাতিজা সালাউদ্দিনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement