১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে শিশু নিহত, মাতা ও বোন গুরুতর আহত : যুবলীগ নেতা আটক

কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে শিশু নিহত, মাতা ও বোন গুরুতর আহত : যুবলীগ নেতা আটক - ছবি : নয়া দিগন্ত

বৃহস্পতিবার দুপুরে কেশবপুরের বাউশলা গ্রামে কুড়িয়ে পাওয়া একটি বোমা বিস্ফোরণে ঘটনাস্থলে আব্দুর রহমান (১০) নামের এক শিশু নিহত হয়েছে। এ সময় তার মা নিলুফা বেগম (৩০) ও বোন মারুফা খাতুন (৪) বোমা বিস্ফোরণের ঘটনায় গুরুতর আহত হয়েছে। তাদের প্রথমে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জসিম উদ্দীনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শনকালে ঘটনাস্থলের পাশে যুবলীগ নেতা ফারুক হোসেনের মাছের ঘেরের টোংঘর থেকে মাদক সেবনের সরাঞ্জাম উদ্ধার করেছে। এ সময় পুলিশ যুবলীগ নেতা ফারুককে আটক করেছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, উপজেলার বাউশলা গ্রামের অসুস্থ্য ও চলাচলে অক্ষম স্বামী মিজানুর রহমানের স্ত্রী নিলুফা বেগম প্রতি দিনের মতো বৃহস্পতিবার সকালেও বাড়ির পাশের মাঠে যায় তাদের স্যালো মেশিন দিয়ে পানি উঠানোর কাজে। এ সময় টোংঘরে স্যালো মেশিনের পাশে পরিতাক্তবস্থায় একটি কৌটা পড়ে থাকতে দেখে সে কৌটাটি হাতে করে বাড়িতে আনে। দুপুরের দিকে নিলুফা ও তার ছেলে আব্দুর রহমান, মেয়ে মারুফা সকলে কৌটাটি খোলার চেষ্টার সময় তা বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে ঘটনাস্থলে ছেলে আব্দুর রহমান মারা যায়। প্রতিবেশীরা আহত মা-মেয়েকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে যুবলীগ নেতার মাছের ঘেরের টোং থেকে মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করেছে। পরে অভিযান চালিয়ে বোমা বিস্ফোরণের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে চার নম্বর বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেনের ভাই ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন সাংবাদিকদের জানান, তিনি নিজে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বোমা বিস্ফোরণের ঘটনার সাথে জড়িত সন্দেহে ফারুক হোসেন নামে এক যুবলীগ নেতাকে আটক করা হয়েছে। বিস্ফোরণে নিহত ওই শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত তারা আহম্মকের স্বর্গে বাস করেন : শাহজাহান খান অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি : পররাষ্ট্রমন্ত্রী রাণীনগরে নদীতে ডুবে জেলের মৃত্যু

সকল