১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

চৌগাছায় গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

চৌগাছায় গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা - ফাইল ছবি

যশোরের চৌগাছায় গলায় ফাঁস দিয়ে আফরিন জাহান অথৈই (১৫) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন। আফরিন পৌর শহরের ব্যবসায়ী আক্তারুজ্জামান টুয়েলের মেয়ে ও চৌগাছা সরকারি মডেল শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

শনিবার দুপুরে শহরের যশোর বাস্ট্যান্ড এলাকায় নিজেদের বাড়ির একটি ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, লেখাপড়া নিয়ে তার মা তাকে বকাঝকা করেন। এতে অথৈই তার মায়ের সাথে অভিমান করে নিজের ওড়না দিয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পরিবারের লোকজন দুপুরে তার ঘরে ঝুলে থাকতে দেখে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উত্তম কুমার রায় তাকে মৃত ঘোষণা করেন।

তিনি সাংবাদিকদের জানান, হাসাপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এ দিকে পরিবারের সদস্যদের অভিযোগ না থাকায় চৌগাছা থানা থেকে অনুমতি নিয়ে শনিবার সন্ধ্যায় তাকে সিংহঝুলী গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
উন্মুক্ত করা হলো মদিনার ঐতিহাসিক আল ফকির কূপ জবিতে বাংলাদেশ মহিলা পরিষদের প্রতিবাদ সমাবেশ ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের স্বর্ণের দাম এবার কমলো গণ-ইফতার কর্মসূচিতে ছাত্রলীগের হামলার নিন্দা ছাত্রশিবিরের পাবনায় এক রাতে কবরস্থান থেকে ১৫টি কঙ্কাল উধাও! সম্পদ বিবরণী জমা দেয়ার বাধ্যবাধকতা বাতিল হলে দুর্নীতি উৎসাহিত হবে : টিআইবি ফিলিপাইন ও জাপানের নেতাদের সাথে বৈঠকে বসছেন বাইডেন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি : ওবায়দুল কাদের ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির

সকল