২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শরণখোলায় ১৯ হরিণের চামড়াসহ দুই পাচারকারী আটক

-

বাগেরহাটের শরণখোলায় হরিণের চামড়াসহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ। শনিবার ভোর রাতে উপজেলার রায়েন্দা বাসস্ট্যান্ড সংলগ্ন মনিরের ঘরের পাটাতন থেকে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম ওই চামড়াসহ দুইজনকে আটক করে।

আটককৃতরা হলেন, শরণখোলারা রাজৈর গ্রামের মো: মতিন হাওলাদার ওরফে মতি কাজীর ছেলে মো: ইলিয়াস হাওলাদার (৩৫) ও বাগেরহাট সদর উপজেলার ভদ্রপাড়া গ্রামের মো: মোশারেফ শেখের ছেলে মো: মনিরুল ইসলাম শেখ (৪৮)।

মনিরুল বর্তমানে শরণখোলা উপজেলার রায়েন্দা বাসস্ট্যান্ড এলাকায় বসবাস করেন। তার বাসার পাটাতন থেকে এই চামড়া উদ্ধার করেছে পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে বন আইনে মামলা দিয়ে বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়েছে।

শনিবার দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেসব্রিফিং করে পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় এই তথ্য জানান। এ সময়ে অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ, মো: মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের চৌকস একটি টিম জানতে পারে মনিরের বাসায় হরিণের চামড়া বিক্রি হচ্ছে। গভীর রাতে গোয়েন্দা পুলিশ ওই বাসায় অভিযান চালায়। এ সময়ে দুইজনকে আটক করে।

আরো অজ্ঞাত কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয় বলে পুলিশ জানায়। পরে মনিরের বাসায় তাল্লাশি চালিয়ে দুইটি ব্যাগে ১৯টি হরিণের চামড়া উদ্ধার করে।

আটক আসামি ও উদ্ধারকৃত চামড়া আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশ জানিয়েছে।


আরো সংবাদ



premium cement