২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় স্বামীকে গাছের সাথে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

- প্রতীকী ছবি

মাগুরায় স্বামীকে গাছের সাথে বেঁধে স্ত্রীকে গণধষর্ণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী নারী নিজেই অজ্ঞাত পাঁচজনকে আসামী করে রোববার সন্ধ্যায় মাগুরা সদর থানায় মামলা দায়ের করেছেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, এ ঘটনায় ধর্ষণের স্বীকার গৃহবধূ নিজেই রোববার মাগুরা সদর থানায় অজ্ঞাতনামা পাঁচজনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে ধর্ষণের শিকার গৃহবধূর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ধর্ষিতার স্বামী জানান, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বন্দেখালি গ্রাম থেকে ২০ দিন আগে দিনমজুর হিসেবে অন্যের জমিতে ধান সংগ্রহের কাজ করতে আসি মাগুরা সদরের জাগলা গ্রামে। আমরা স্বামী-স্ত্রী এলাকার মাঠেই তাবু খাটিয়ে বসবাস করছিলাম। শনিবার রাতে আনুমানিক সাড়ে ৭টার দিকে পাঁচজনের একটি সঙ্ঘবদ্ধ দুষ্কৃতিকারী অস্ত্রের মুখে আমাকে গাছের সাথে বেঁধে আমার স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় আমার কাছে থাকা পাঁচ হাজার টাকাও তারা ছিনিয়ে নিয়ে যায়।

মাগুরা সদর হাসপাতালের চিকিৎসক ডাক্তার অন্যন্যা জানান, গণধর্ষণের শিকার ভিকটিম আমাদের হাসপাতালে ভর্তি হয়নি। তবে সদর থানার মাধ্যমে তার পরীক্ষা ও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসলেই প্রকৃত কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল