২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বেনাপোলে ১৩ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

বেনাপোলে ১৩ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক - নয়া দিগন্ত

ভারতে পাচারের সময় বেনাপোলের আমড়াখালী চেকপোস্ট থেকে বৃহস্পতিবার সকালে একটি বাস তল্লাশি করে ১৩টি স্বর্ণের বারসহ আশিকুর রহমান নামে এক চোরাকারবারিকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।

৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি এক চোরাকারবারি বেশকিছু স্বর্ণের বার নিয়ে বেনাপোল দিয়ে ভারতে পাচারের জন্য সীমান্ত এলাকার দিকে যাচ্ছে। পরে ওই সংবাদের ভিত্তিতে আমড়াখালী চেকপোস্ট এলাকায় একটি লোকাল বাস তল্লাশি করে আশিকুর রহমান নামে একজনকে আটক করা হয়।

পরে তাকে ক্যাম্পে এনে শরীরের সাথে বিশেষ ব্যবস্থায় বেঁধে রাখা অবস্থায় ১৩টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন এক কেজি ৪৭০ গ্রাম। যার বাজার মূল্য এক কোটি ৯ লাখ টাকা। আটক আশিকুরের বাড়ি যশোরের ঝিকরগাছা থানায়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল রুশ অগ্রযাত্রার মধ্যেই ভারী হামলা প্রতিহত করল ইউক্রেন কাতার ছাড়তে হলে হামাসের পরবর্তী গন্তব্য কোথায় বগুড়ায় বসতবাড়িতে পটকা তৈরির কারখানায় বিস্ফোরণ, আহত ৪ নগরকান্দায় প্রাথমিক বিদ্যালয়ে অগ্নিকাণ্ড মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নাটোরে গণধর্ষণের দায়ে তিন কিশোরকে ১০ বছরের আটকাদেশ ঘাটাইলে সংরক্ষিত বনে দুর্বৃত্তের আগুন খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন ও পতাকা অবমাননা মামলার শুনানি ২১ জুলাই ভালুকায় প্রচণ্ড তাপদাহে ২ শিক্ষার্থী অসুস্থ গাজীপুরে অপহরণের পর স্কুলছাত্রকে হত্যার দায়ে সাতজনের যাবজ্জীবন

সকল